Saayoni Ghsoh: 'যে কোনওদিন বিজেপিতে যোগ দিতে পারেন সায়নী!'

Srjian Bhattacharya: এদিন প্রচারে বেরিয়ে যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষকে নিশানা করে তার বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে বলেই তোপ দাগলেন সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য।

Updated By: Apr 13, 2024, 12:15 PM IST
Saayoni Ghsoh: 'যে কোনওদিন বিজেপিতে যোগ দিতে পারেন সায়নী!'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: সায়নী ঘোষ যেকোনওদিন বিজেপিতে যোগ করতে পারেন। সোনারপুরে প্রচারে বেরিয়ে সায়নী ঘোষকে নিশানা করলেন সৃজন ভট্টাচার্য। পাল্টা সায়নীর কটাক্ষ, বিজেপির বাড় বাড়ন্ত সিপিএমের জন্য। সোনারপুরে প্রচারে বেরিয়ে সিপিএমকে শুক্রবার বিকেলে তোপ যাদবপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের।

আরও পড়ুন,Lok Sabha Election 2024: ভোটের মুখে কেন ইদের অনুষ্ঠানে? মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফের কমিশনে বিজেপি!

শনিবার সকালে রাজপুর সোনারপুর পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডে প্রচারে বেরিয়ে তৃণমূলকে পাল্টা তোপ যাদবপুর কেন্দ্রের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্যর। সৃজনের বক্তব্য অর্জুন সিং, মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী, বাবুল সুপ্রিয় এদের দেখলেই ছবিটা পরিষ্কার হয়ে যাবে। বিজেপির যে কেউ যে কোনওদিন তৃণমূলে চলে আসতে পারে। দুই দলকে কটাক্ষ করে তার বক্তব্য, গোডাউন একটাই কিন্তু শোরুম দুটো আলাদা।

এদিন দলীয় কর্মী সমর্থকদের নিয়ে ৩২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গা পরিক্রমা করেন তিনি। প্রচারে বেরিয়ে ৩২ নম্বর ওয়ার্ডের পৌরপিতা বরুণ সরকারের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। প্রসঙ্গত, নাম ঘোষণার পর থেকেই পুরোদমে প্রচার শুরু করে দিয়েছেন বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য। প্রচারে নেমে তৃণমূল কংগ্রেসের প্রার্থী নিয়ে সমালোচনা করতে দেখা গেল তাঁকে। 

তবে সৃজন ভট্টাচার্য এই প্রথমবার লোকসভা নির্বাচন লড়লেও তিনি এর আগে বিধানসভা নির্বাচনে লড়াই করেছিলেন। কিন্তু সিঙ্গুর থেকে জিততে পারেননি তিনি। 

আরও পড়ুন, Kolkata: 'ইঞ্জিনিয়ারিং লাইনে আমার একদম ইচ্ছা নেই', হস্টেলে আত্মঘাতী পড়ুয়া!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.