Kolkata: 'ইঞ্জিনিয়ারিং লাইনে আমার একদম ইচ্ছা নেই', হস্টেলে আত্মঘাতী পড়ুয়া!

জানা গিয়েছে, সাহিত্যের অনুরাগী ছিলেন ওই তরুণী। কবিতা লিখতে ভালোবাসতেন। কিন্তু পরিবারের লোকের চেয়েছিলেন, মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক!

Updated By: Apr 12, 2024, 11:58 PM IST
Kolkata: 'ইঞ্জিনিয়ারিং লাইনে আমার একদম ইচ্ছা নেই', হস্টেলে আত্মঘাতী পড়ুয়া!

অয়ন ঘোষাল ও রনয় তেওয়ারি: পছন্দ ছিল সাহিত্য, কিন্তু পড়তে হচ্ছিল ইঞ্জিনিয়ারিং! আত্মহত্যার পথ বেছে নিলেন ছাত্রী। হস্টেলের ঘর থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে কলকাতার আলিপুরে।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024: ভোটের মুখে কেন ইদের অনুষ্ঠানে? মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ফের কমিশনে বিজেপি!

পুলিস সূত্রে খবর, মৃতার বাড়ি পশ্চিম মেদিনীপুরে। ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন যোধপুর পার্কের উমেন পলিটেকনিক কলেজে। প্রথম বর্ষের ছাত্রী ছিলেন তিনি। আলিপুরের জাজেস কোর্ট রোডে কলেজের হস্টেলেই থাকতেন ওই তরুণী।

ঘড়িতে তখন সাড়ে ৬টা। ওই তরুণীর কোনও সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয় সহপাঠীদের। খবর দেওয়া হয় থানায়। ঘরের দরজা ভেঙে ওই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। পাওয়া যায় সুইসাইড নোটি। তাতে লেখা, 'ইঞ্জিনিয়ারিং লাইনে আমার একদম ইচ্ছা নেই। আমি চাপ নিতে পারছি না। আমার যেখানে ইচ্ছা, আমি সেখানে আর এগোতে পারছি না, তাই আমি চললাম'।

জানা গিয়েছে, সাহিত্যের অনুরাগী ছিলেন ওই তরুণী। কবিতা লিখতে ভালোবাসতেন। কিন্তু পরিবারের লোকের চেয়েছিলেন, মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক। সেকারণেই এই আত্মহত্যা। তদন্তে নেমেছে পুলিস।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

আরও পড়ুন: Bangla Divas: মন্ত্রীদের অংশগ্রহণে 'না', ভোটের মুখে বাংলা দিবস পালনে রাশ টানল কমিশন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.