Assembly By-Election: তাপস রায়ের বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সজল ঘোষ!

লোকসভা ভোটের সঙ্গে রাজ্যের দুই বিধানসভা আসনে উপনির্বাচন। বরানগরে ১ জুন, আর মুর্শিদাবাদের ভগবানগোলায় ৭ মে। বরানগরের বিধায়ক ছিলেন তাপস রায়। সেই আসনে এবার লড়বেন সজল ঘোষ।  

Updated By: Mar 26, 2024, 04:31 PM IST
Assembly By-Election: তাপস রায়ের বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সজল ঘোষ!

মৌমিতা চক্রবর্তী: জল্পনা চলছিলই। তাপসের রায়ের জায়গায় এবার সজল ঘোষ! বরানগর উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করল বিজেপি। মুর্শিদাবাদের ভগবানগোলা কেন্দ্রে পদ্ম-প্রতীকে লড়বেন  ভাস্কর সরকার।

আরও পড়ুন:  Mamata Banerjee | Mahua Moitra: বিজেপিকে কড়া বার্তা, 'আক্রান্ত' মহুয়ার কেন্দ্র থেকে প্রচার শুরু মমতার!

একুশের বিধানসভা ভোটে বরানগর কেন্দ্রটি গিয়েছিল তৃণমূলের। এই কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিল তাপস রায়। সেই তাপস রায়ই এখন বিজেপিতে। বিধায়ক পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। সেকারণেই লোকসভা ভোটের সঙ্গে উপনির্বাচন হবে বরানগরে। কবে? ১ জুন। 

বিজেপি সূত্রের খবর, উত্তর কলকাতায় দীর্ঘদিন ধরেই সাংগঠনিক দায়িত্ব সামলেছেন সজল। বরানগর কেন্দ্রে কার্যত হাতের তালুর মতো চেনেন তিনি। বস্তুত, লোকসভা ভোটে উত্তর কলকাতায় বিজেপি প্রার্থী হিসেবে প্রথমে এই কাউন্সিলারের নামই উঠেছিল। কিন্তু দলবদলের পর শেষপর্যন্ত টিকিট পেয়েছেন বরানগরের প্রাক্তন তৃণমূল বিধায়ক তাপস রায়। তাঁর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে প্রার্থী হলেন সজল ঘোষ। 

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | Central Force Route March: রুট মার্চের নামে বাড়াবাড়ি, নাগরিক 'ক্ষোভ' সামলাতে তৎপর কমিশন

এদিকে মুর্শিবাদের ভগবানগোলা আসনটিও এখন খালি। চলতি বছরের ফেব্রুয়ারিতে প্রয়াত হন এই কেন্দ্রের তৃণমূল বিধায়ক ইদ্রিস আলি। ৭ মে উপনির্বাচন। ভগবানগোলা কেন্দ্রে বিজেপি প্রার্থী ভাস্কর সরকার।

এর আগে, গতকাল সোমবার দোলের দিনে উত্তর কলকাতা কেন্দ্রে বিজেপি প্রার্থী তাপস রায়ের সঙ্গে জনসংযোগ কর্মসূচিতে যোগ দিয়েছিলেন সজল ঘোষ। বলেছিলেন, আমরা করণ-অর্জুন হয়ে জেতাব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.