সল্টলেকে ধর্ষণের অভিযোগ

এবার এক পরিচারিকাকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল  সল্টলেকে। পরিচারিকার অভিযোগ, কাজ শুরুর দশদিন পর থেকেই তার ওপর শুরু হয় যৌন নির্যাতন। মুখ বুজে অত্যাচার সহ্য করতে করতেই একদিন বাড়ি ছেড়ে পালান নির্যাতিতা।

Updated By: Aug 5, 2014, 08:31 PM IST
সল্টলেকে ধর্ষণের অভিযোগ

কলকাতা: এবার এক পরিচারিকাকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল  সল্টলেকে। পরিচারিকার অভিযোগ, কাজ শুরুর দশদিন পর থেকেই তার ওপর শুরু হয় যৌন নির্যাতন। মুখ বুজে অত্যাচার সহ্য করতে করতেই একদিন বাড়ি ছেড়ে পালান নির্যাতিতা।

চলতি বছরের আঠাশে ফেব্রুয়ারি সল্টলেকের বি এ ব্লকের একটি বাড়িতে পরিচারিকার কাজ নেন আয়লা বির্পযস্ত গোসাবার গ্রামের এক তরুণী। বাড়ির অন্যান্য সদস্যেরা কাজের খোঁজে পাড়ি দিয়েছেন দিল্লি। কাজ শুরুর দশদিনের মধ্যেই নেমে আসে নতুন বিপদ। তরুণীর অভিযোগ, তাঁর ওপর যৌন নির্যাতন শুরু করে বাড়ির মালিক। প্রতিবাদ জানানোর চেষ্টা করলে অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায় বলে জানিয়েছেন নির্যাতিতা। খুনের হুমকিও দেওয়া হয় তাঁকে।

মে মাসে অন্য এক পরিচারিকার সাহায্যে সল্টলেকের ওই বাড়ি থেকে পালান নির্যাতিতা। গ্রামে ফিরে পুরো ঘটনা জানান পরিবারের সদস্যদের। এরপরেই গোসাবা থানায় দায়ের করা হয় অভিযোগ। গোসাবা থানা মামলাটি পাঠায় বিধাননগর উত্তর থানায়।

এঘটনা জানাজানি হতেই সল্টলেকের ওই বাড়ির সামনে মঙ্গলবার বিক্ষোভ দেখান কয়েকজন পরিচারিকা। এরপরেই তত্‍পর হয় পুলিস। অভিযুক্তের বাড়িতে যান পুলিসকর্মীরা।  বাড়ির মালিক সম্রাট রায় চৌধুরীকে ডেকে পাঠানো হয় বিধাননগর থানায়। ছবি দেখে অভিযুক্ত হিসাবে সম্রাটকেই চিহ্নিত করেছেন নির্যাতিতা।

 

.