জয়পুরিয়া কলেজের পরিচালন সমিতির পদ হারাচ্ছেন শশী পাঁজা

শিক্ষা প্রতিষ্ঠানে মন্ত্রীদের প্রভাব, এবং তার জেরে অশান্তির ছায়া। এই নিয়ে গুঞ্জন যখন তুঙ্গে তখনই জয়পুরিয়া কলেজের পরিচালন সমিতির সরকারি প্রতিনিধির পদ থেকে মন্ত্রী শশী পাঁজাকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উচ্চ শিক্ষা দফতর। শাসক দলের কাছে স্পষ্ট, সংঘর্ষের ঘটনা ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর অভ্যন্তরীণ দ্বন্দ্ব নয়, এর পেছনে রয়েছে এলাকার দুই তৃণমূল নেতা তথা মন্ত্রীর পূর্ণ মদত।

Updated By: Aug 28, 2016, 09:36 AM IST
জয়পুরিয়া কলেজের পরিচালন সমিতির পদ হারাচ্ছেন শশী পাঁজা

ওয়েব ডেস্ক : শিক্ষা প্রতিষ্ঠানে মন্ত্রীদের প্রভাব, এবং তার জেরে অশান্তির ছায়া। এই নিয়ে গুঞ্জন যখন তুঙ্গে তখনই জয়পুরিয়া কলেজের পরিচালন সমিতির সরকারি প্রতিনিধির পদ থেকে মন্ত্রী শশী পাঁজাকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উচ্চ শিক্ষা দফতর। শাসক দলের কাছে স্পষ্ট, সংঘর্ষের ঘটনা ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর অভ্যন্তরীণ দ্বন্দ্ব নয়, এর পেছনে রয়েছে এলাকার দুই তৃণমূল নেতা তথা মন্ত্রীর পূর্ণ মদত।

আরও পড়ুন- শিক্ষামন্ত্রীর কড়া নির্দেশেও কাজ হল না, সোমবার থেকে ক্লাস চালু হচ্ছে না জয়পুরিয়ায়

পরিচালন সমিতিতে যাতে কোনও নেতা মন্ত্রীরই উপস্থিতি না থাকে, তাই এই সিদ্ধান্ত নিয়েছে সরকার।  কিন্তু প্রশ্ন উঠছে, শশী পাঁজাকে পদ থেকে সরিয়ে দিলেই কি সমস্যার সমাধান হবে? এদিকে, গণ্ডগোলের পর গতকালই ইস্তফা দিয়েছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নন্দিতা চক্রবর্তী। 

.