শিয়ালদহ স্টেশনে ছুরিকাহত হয়ে মহিলার মৃত্যু

শিয়ালদহ স্টেশনে ছুরিকাহত হলেন এক মহিলা। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। শনিবার রাত সোয়া নটা নাগাদ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলাকারী গৌতম ঘোষের সঙ্গে বেশ খানিকক্ষণ ধরে বচসা হচ্ছিল ওই মহিলার।

Updated By: May 27, 2012, 08:49 AM IST

শিয়ালদহ স্টেশনে ছুরিকাহত হলেন এক মহিলা। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। শনিবার রাত সোয়া নটা নাগাদ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হামলাকারী গৌতম ঘোষের সঙ্গে বেশ খানিকক্ষণ ধরে বচসা হচ্ছিল ওই মহিলার। এরপরেই গৌতম ঘোষ নিজের পেটে ছুরি দিয়ে আঘাত করেন। মহিলা ছুটে পালাতে গেলে দু-দুবার ছুরি মারেন তিনি । হাসপাতালে নিয়ে গেলে মহিলার মৃত্যু হয়। হামলাকারী হাসপাতালে ভর্তি।    
গড়িয়ার বাসিন্দা আশা ঘোষের সঙ্গে গিরীশ পার্কের বাসিন্দা গৌতম ঘোষের সম্পর্ক ছিল বলে পুলিস সূত্রে খবর। শনিবার রাত নটা পনেরো মিনিট নাগাদ শিয়ালদহ স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মের সামনে দুজনের মধ্যে বচসা বাধে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বচসা চলাকালীন আচমকাই নিজের পেটে ছুরি মারেন গৌতম ঘোষ। ভয় পেয়ে পালানোর চেষ্টা করেন আশা ঘোষ। সঙ্গে সঙ্গে পিছু ধাওয়া করেন গৌতম ঘোষ। প্রথমে তাঁর পিঠে ও পরে পেটে ছুরি ঢুকিয়ে দেন গৌতম ঘোষ। আশঙ্কাজনক অবস্থায় নিকটবর্তী সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আশা ঘোষকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিত্‍সকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিত্সধীন রয়েছেন হামলাকারী গৌতম ঘোষ। কী কারণে মহিলার ওপর হামলা চালালেন গৌতম ঘোষ, তানিয়ে ধোঁয়াশা রয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি ছুরি। তবে ছুরির গায়ে রক্তের দাগ নেই। ঘটনার তদন্ত  শুরু হয়েছে।
 
 

.