সোশ্যাল মিডিয়ায় উত্তরপ্রদেশের যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা! সাউথ পয়েন্টের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উত্তরপ্রদেশের বাসিন্দা একটি ছেলের সঙ্গে আলাপ হয়েছিল সাত্বিকার। ওই ছেলেটি তার কাছে যাওয়ার জন্য চাপ দিত সাত্বিকাকে। 

Updated By: Nov 11, 2022, 12:15 PM IST
সোশ্যাল মিডিয়ায় উত্তরপ্রদেশের যুবকের সঙ্গে ঘনিষ্ঠতা! সাউথ পয়েন্টের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

তথাগত চক্রবর্তী: সাউথ পয়েন্টের ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। প্রাথমিকভাবে অনুমান, প্রেমে ব্যর্থ হয়েই আত্মঘাতী হয়েছে সাউথ পয়েন্ট স্কুলের কৃতী ছাত্রী সাত্বিকা মজুমদারের। এবার তার মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার রুমঝুম পার্কে। বাড়ি থেকে উদ্ধার সুইসাইড নোট।

সাত্বিকা সোনারপুর ব্লকের খেয়াদহ ২ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের মেয়ে। একমাত্র মেয়ে সাত্বিকা। পড়াশোনায় মেধাবী হওয়ার কারণে ও মিষ্টি ব্যবহারের জন্য এলাকার সকলের প্রিয় ছিল সে। এদিন ভোররাতে ঘরের আলো জ্বলছে দেখতে পান বাবা সন্তোষ মজুমদার। আলো জ্বলছে কেন? খোঁজ করতে মেয়ের ঘরে দেখতে যান সাত্বিকার বাবা সন্তোষ মজুমদার। তখনই মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, সাত্বিকার অস্বাভাবিক মৃত্য়ুর পিছনে সম্ভবত প্রেমঘটিত কোনও কারণ রয়েছে। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উত্তরপ্রদেশের বাসিন্দা একটি ছেলের সঙ্গে আলাপ হয়েছিল সাত্বিকার। দুজনের মধ্যে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সাত্বিকা। সম্ভবত ওই ছেলেটি তার কাছে যাওয়ার জন্য চাপ দিত সাত্বিকাকে। সাত্বিকার বাড়ি থেকে উদ্ধার সুইসাইড নোট। সুইসাইড নোটে ছেলেটির ফোন নাম্বার লিখে রেখে গিয়েছে সাত্বিকা। ওই সুইসাইড নোট এবং সাত্বিকার ফোন উদ্ধার করেছে পুলিস। তা খতিয়ে দেখা হচ্ছে। শুরু হয়েছে তদন্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.