Jagdeep Dhankhar: 'এটা সাংবাদিক সম্মেলন নয়', বিধানসভায় রাজ্যপালকে বললেন স্পিকার; পাল্টা জবাব ধনখড়ের

রাজ্যপালকে সাংবাদিকদের উত্তর দেওয়া থেকে বিরত থাকতে অনুরোধ করলেন স্পিকার।

Updated By: Apr 14, 2022, 01:39 PM IST
 Jagdeep Dhankhar: 'এটা সাংবাদিক সম্মেলন নয়', বিধানসভায় রাজ্যপালকে বললেন স্পিকার; পাল্টা জবাব ধনখড়ের

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার এক অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল রাজ্য বিধানসভা। রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Governor West Bengal Jagdeep Dhankhar) সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেওয়া থেকে থামালেন স্পিকার বিমান বন্দ্যাপাধ্যায় (Biman Banerjee)। রাজ্যপালকে উত্তর দেওয়া থেকে বিরত থাকতে অনুরোধ করলেন তিনি। পাল্টা জবাব দিলেন রাজ্যপালও।

এ দিন বিধানসভার একটা অনুষ্ঠানে যোগ দেন রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Governor West Bengal Jagdeep Dhankhar) এবং স্পিকার বিমান বন্দ্যাপাধ্যায় (Biman Banerjee)। এরপর বাইরে সাংবাদিকদের মুখোমুখি হন তাঁরা। রাজ্যের বিভিন্ন ইস্য়ু নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খোলেন জগদীপ ধনখড়(Governor West Bengal Jagdeep Dhankhar)। সমালোচনা করে সরকারের অস্বস্তিতে বাড়ান তিনি। রাজ্যপালের বক্তব্যের মাঝেই হঠাৎ করে তাঁকে স্পিকার থামান এবং আপত্তি জানান। বিমান বন্দ্যাপাধ্যায় (Biman Banerjee) স্পষ্ট বলেন, "এটা সাংবাদিক সম্মেলন নয়।" কৌশলী উত্তর দেন রাজ্যপালও। কার্যত স্পিকারের আপত্তি উড়িয়েই, তিনি সাংবাদিক সম্মেলন চালিয়ে যেতে থাকেন।

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং সাম্প্রতিক ঘটনা নিয়ে ফের রাজ্যকে নিশানা করেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। তিনি প্রশ্ন তোলেন, রামপুরহাট কাণ্ডের (Rampurhat Arson) পীড়িত পরিবারের লোকেরা সরকারি চাকরি পেলে, ভোট পরবর্তী অশান্তিতে যাঁরা ক্ষতিগ্রস্ত, তাঁরা কেন চাকরি পেলেন না? 

মঙ্গলবার কলকাতা হাইকোর্টের ঘটনা নিয়েও মুখ খোলেন জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। পাশাপাশি,  রাজ্যে মহিলাদের উপর অত্যাচারের ঘটনা এবং বিভিন্ন দুর্নীতি নিয়েও সরকারকে তোপ দাগেন রাজ্যপাল।     

আরও পড়ুন: Jagdeep Dhankhar: 'রামপুরহাট কাণ্ডে সরকারি চাকরি, ভোট পরবর্তী অশান্তিতে নয় কেন?' সরকারের ভূমিকায় প্রশ্ন রাজ্যপালের

আরও পড়ুন: 'প্রচুর টাকার লেনদেন!', SSC নিয়োগ মামলায় এবার 'আর্থিক দুর্নীতি'র তদন্তে ED

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.