প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীকে রাজ্য বিজেপির শ্রদ্ধাঞ্জলি

কলকাতায় এর আগে প্রক্তন প্রধানমন্ত্রী  অটল বিহারী বাজপেয়ী যতবার এসেছেন, যে যে কর্মসূচিতে অংশ নিয়েছেন-সেই সমস্ত ছবি দিয়ে তৈরি করা হবে বিশেষ হোর্ডিং।

Updated By: Aug 20, 2018, 04:42 PM IST
প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীকে রাজ্য বিজেপির শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদন:  প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীকে রাজ্য বিজেপির বিশেষ শোদ্ধাঞ্জালি। শহর জুড়ে  প্রাক্তন প্রধানমন্ত্রীর ছবি দিয়ে হোর্ডিং ও কাট আউট লাগানোর পরিকল্পনা করেছে রাজ্য বিজেপি। এদিকে, অটল বিহারী বাজপেয়ীর চিতাভস্ম নিতে মঙ্গলবার দিল্লি যাচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বুধবার কলকাতায় ফিরবেন। বৃহস্পতিবার চিতা ভস্ম নিয়ে গঙ্গাসাগর যাবেন তিনি। শুক্রবার তা ভাসিয়ে দেওয়া হবে সাগরে।

আরও পড়ুন: মায়ের সঙ্গে পাড়ার ‘কাকু’কে এক বিছানায় দেখে ফেলেছিল সাত বছরের ছেলে! পরিণতি...

বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের নির্দশে এই কাট আউট বা হোর্ডিং লাগানো হবে বলে সূত্রে খবর। মূলত লোকসভা নির্বাচনের আগে অটল বিহারী বাজপেয়ীকে সামনে রেখেই প্রচার শুরু করার পরিকল্পনা রাজ্য বিজেপি। কলকাতায় এর আগে প্রক্তন প্রধানমন্ত্রী  অটল বিহারী বাজপেয়ী যতবার এসেছেন, যে যে কর্মসূচিতে অংশ নিয়েছেন-সেই সমস্ত ছবি দিয়ে তৈরি করা হবে বিশেষ হোর্ডিং। ইতিমধ্যেই এই কাট আউট তৈরি করতে শহরের একটি নামী সংস্থাকে বরাতও দেওয়া হয়ে গিয়েছে।

আরও পড়ুন: দেহ চুল্লিতে ঢোকানো হচ্ছিল, আচমকাই বেজে উঠল শ্মশান কর্মীর ফোন!

অটল বিহারী বাজপেয়ীকে সামনে রেখে লোকসভা নির্বাচনের আগে শহর ও শহরতলির প্রতিটি লোকসভা কেন্দ্রে প্রচারে এগিয়ে থাকার পরিকল্পনা তৈরি করছে রাজ্য বিজেপি।

আরও পড়ুন: ‘রান্নায় নুন বেশি হয়েছে ভাই’, দিদির ফোন পেয়েই বিপদ আঁচ করতে পেরেছিলেন ভাই

বিজেপির সাধারণ সম্পাদক  সায়ন্তন বসু বলেন,  ‘‘প্রাক্তন প্রধানমন্ত্রীকে নিয়ে কোনও রাজনীতি নয়। তাঁকে আমরা শোদ্ধাঞ্জলি জানাতে এই বিশেষ উদ্যোগ নিচ্ছি৷’’

.