ফের স্কুলের মধ্যে যৌন নির্যাতন ছাত্রীকে, এবার কমলা গার্লস

কারমেল-এর পর এবার কমলা গার্লস। ফের স্কুলের মধ্যেই ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল। অভিযোগ, স্কুলের মধ্যেই নবম শ্রেণির এক ছাত্রী যৌন হেনস্থার শিকার হয়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে কমলা গার্লসের এক অশিক্ষক কর্মীকে।

Updated By: Feb 10, 2018, 03:14 PM IST
ফের স্কুলের মধ্যে যৌন নির্যাতন ছাত্রীকে, এবার কমলা গার্লস

নিজস্ব প্রতিবেদন : কারমেল-এর পর এবার কমলা গার্লস। ফের স্কুলের মধ্যেই ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল। অভিযোগ, স্কুলের মধ্যেই নবম শ্রেণির এক ছাত্রী যৌন হেনস্থার শিকার হয়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে কমলা গার্লসের এক অশিক্ষক কর্মীকে।

অভিযোগ, বৃহস্পতিবার নবম শ্রেণির ওই ছাত্রীকে যৌন হেনস্থা করেন স্কুলেরই অশিক্ষক কর্মী মলয় বড়ুয়া। বাড়ি ফিরে সবকথা জানায় নির্যাতিতা ছাত্রী। তার মুখে সবকথা শোনার পর শুক্রবারই থানায় অভিযোগ দায়ের করে ওই ছাত্রীর পরিবার। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। এদিকে বিক্ষোভের আশঙ্কায় শনিবার সকাল থেকেই কমলা গার্লসে নিরাপত্তা জোরদার করা হয়। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনায় পুলিসের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করা হচ্ছে।

আরও পড়ুন, কারমেল স্কুলে নাতনির যৌন নিগ্রহের ঘটনায় মুখ খুললেন ঠাকুরমা

অন্যদিকে, শুক্রবারের উত্তেজনার পর শনিবার সকাল থেকেই কারমেল স্কুলের গেটে মোতায়েন ছিল প্রচুর পুলিস। সকালে অভিভাবকদের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে বসেন প্রিন্সিপ্যাল। বৈঠক শেষে প্রিন্সিপ্যাল জানান, আলোচনা ফলপ্রসূ। সোমবার থেকে রুটিনমাফিক ক্লাস হবে স্কুলে।

আরও পড়ুন, 'এত ছোট শিশুর শ্লীলতাহানির প্রশ্নই ওঠে না', দাবি কারমেলে যৌননিগ্রহে ধৃত নৃত্যশিক্ষকের

.