সাহস থাকলে, যেভাবে মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন, তার জন্য ব্যবস্থা নিক কমিশন : সূর্যকান্ত

আরও বড় কারণ ছিল, কিন্তু নিতান্ত ক্ষুদ্র কারণ দেখিয়ে  মমতা বন্দ্যোপাধ্যায়কে শোকজ করা হয়েছে। সাহস থাকলে, যেভাবে মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন, তার জন্য ব্যবস্থা নিক কমিশন। শোকজ কাণ্ডে এভাবেই কমিশনের সমালোচনা করলেন সূর্যকান্ত মিশ্র। সিপিএম রাজ্য সম্পাদকের মন্তব্য, হতাশা থেকে মেজাজ হারাচ্ছেন মুখ্যমন্ত্রী। গত আটই এপ্রিল জনসভা থেকে আসানসোলকে নতুন জেলা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।  ঘোষণায় আদর্শ আচরণবিধি ভাঙা হয়েছে, এই অভিযোগেই মমতাকে শোকজ করে কমিশন।  এই শোকজ নিয়ে এবার কমিশনের বিরুদ্ধে মুখ খুললেন সিপিএম রাজ্য সম্পাদক।

Updated By: Apr 15, 2016, 10:23 PM IST
সাহস থাকলে, যেভাবে মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন, তার জন্য ব্যবস্থা নিক কমিশন : সূর্যকান্ত

ওয়েব ডেস্ক: আরও বড় কারণ ছিল, কিন্তু নিতান্ত ক্ষুদ্র কারণ দেখিয়ে  মমতা বন্দ্যোপাধ্যায়কে শোকজ করা হয়েছে। সাহস থাকলে, যেভাবে মুখ্যমন্ত্রী হুঁশিয়ারি দিয়েছেন, তার জন্য ব্যবস্থা নিক কমিশন। শোকজ কাণ্ডে এভাবেই কমিশনের সমালোচনা করলেন সূর্যকান্ত মিশ্র। সিপিএম রাজ্য সম্পাদকের মন্তব্য, হতাশা থেকে মেজাজ হারাচ্ছেন মুখ্যমন্ত্রী। গত আটই এপ্রিল জনসভা থেকে আসানসোলকে নতুন জেলা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।  ঘোষণায় আদর্শ আচরণবিধি ভাঙা হয়েছে, এই অভিযোগেই মমতাকে শোকজ করে কমিশন।  এই শোকজ নিয়ে এবার কমিশনের বিরুদ্ধে মুখ খুললেন সিপিএম রাজ্য সম্পাদক।

শোকজ নিয়ে তোপ দেগেছেন  মমতা বন্দ্যোপাধ্যায়। আর মমতার বক্তব্যকে হাতিয়ার করে কমিশনকে ওপেন চ্যালেঞ্জ সূর্যকান্তর।মুখ্যমন্ত্রীকেও বিঁধতে ছাড়েননি সূর্যকান্ত।মমতাকে শোকজ, অনুব্রতর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত বা বীরভূমের পুলিসকর্তার অপসারণ। কমিশনের একের পর এক সিদ্ধান্ত শাসকদলের অস্বস্তি বাড়িয়েছে। কমিশনকে কটাক্ষ করে, শাসকদলের সেই অস্বস্তি আরও খুঁচিয়ে দিতে চাইলেন সিপিএম রাজ্য সম্পাদক।

 

.