সবচেয়ে বড় চমক সুরুচির

সবচেয়ে বড় চমক সুরুচির। মুখ্যমন্ত্রীর লেখা গানই এবার সুরুচির থিম সং। পৃথিবী একটাই দেশ, মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা এই গানে সুর দিয়েছেন জিত্‍ গাঙ্গুলি। গেয়েছেন পালক মুচ্চল। গানের ভিডিও করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। গানের কথায় দেশের জয়গান। গানের কথায় গোটা বিশ্বকে একসুতোয় গেঁথে ফেলা। সেই সুরের মূর্ছনায় ভাসিয়ে দেবে সুরুচি সঙ্ঘ। প্যান্ডেল, থিম, আলো ছাপিয়ে সুরুচি এবার মুখ্যমন্ত্রীতে বুঁদ। তাঁর লেখা গান "পৃথিবী একটাই দেশ' এবার সুরুচির সবচেয়ে বড় চমক।

Updated By: Oct 1, 2016, 08:43 PM IST
 সবচেয়ে বড় চমক সুরুচির

ওয়েব ডেস্ক: সবচেয়ে বড় চমক সুরুচির। মুখ্যমন্ত্রীর লেখা গানই এবার সুরুচির থিম সং। পৃথিবী একটাই দেশ, মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা এই গানে সুর দিয়েছেন জিত্‍ গাঙ্গুলি। গেয়েছেন পালক মুচ্চল। গানের ভিডিও করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। গানের কথায় দেশের জয়গান। গানের কথায় গোটা বিশ্বকে একসুতোয় গেঁথে ফেলা। সেই সুরের মূর্ছনায় ভাসিয়ে দেবে সুরুচি সঙ্ঘ। প্যান্ডেল, থিম, আলো ছাপিয়ে সুরুচি এবার মুখ্যমন্ত্রীতে বুঁদ। তাঁর লেখা গান "পৃথিবী একটাই দেশ' এবার সুরুচির সবচেয়ে বড় চমক।

আরও পড়ুন কলকাতার কোন পুজো কেমন হল এবার, জানুন

তিনি কি না পারেন! কড়া হাতে যেমন প্রশাসন সামলান, তেমনই ঝরঝর করে লেখেন গান-কবিতা। মুখ্যমন্ত্রীর লেখা গানে সুর দিয়েছেন জিত্‍ গাঙ্গুলি। গেয়েছেন পালক মুচ্চল। গানের একটি ভিডিও তৈরি করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। দেবীপক্ষের সূচনায় মুক্তি পায় এই থিম সং। পৃথিবী একটাই দেশ। এই থিমের ওপরেই তৈরি হচ্ছে সুরুচি সঙ্ঘের প্যান্ডেল। তাঁর পুজোয় এবার দিদির ছোঁয়া লাগায় তিনি তো বেশ খুশি। থিম সং নিয়ে আশাবাদী জিত্‍ গাঙ্গুলি।এই থিম সঙের একটি ভিডিও তৈরি করেছেন কৌশিক গাঙ্গুলি। বিদেশে বসে এবার অঞ্জলি দেখার ব্যবস্থা করছে সুরুচি। লন্ডনের একটি পুজো কমিটির সঙ্গে গাঁটছড়া বেঁধেছে অরূপ বিশ্বাসের পুজো।

আরও পড়ুন  প্রথমাতেই কল্লোলিনী তিলোত্তমা জুড়ে গিয়েছে মায়ের আঁচলে

.