MS Doni's Temple: চলে এল মাহেন্দ্রক্ষণ, মন্দির হচ্ছে 'ভগবান' ধোনির! চেন্নাইয়ে আবেগের সুনামি

Temples Will Be Built For God of Chennai MS Dhoni: এবার এমএস ধোনির মন্দির হচ্ছে চেন্নাইয়ে। জানিয়ে দিলেন তাঁরই প্রাক্তন সতীর্থ।  

Updated By: May 13, 2024, 04:04 PM IST
MS Doni's Temple: চলে এল মাহেন্দ্রক্ষণ, মন্দির হচ্ছে 'ভগবান' ধোনির! চেন্নাইয়ে আবেগের সুনামি
ধোনির মন্দির হচ্ছে চেন্নাইয়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হতে পারেন কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Doni) রাঁচির ভূমিপুত্র। তবে ধোনির সেকেন্ড হোম চেন্নাই। দক্ষিণ ভারতের এই শহরের মানুষ আজও ধোনি বলতে অজ্ঞান। শুধু একটাবার ধোনিকে মাঠে দেখবেন বলে, তাঁরা এমএ চিদম্বরম স্টেডিয়ামের একটি আসনও ফাঁকা রাখেন না। সেখানে লক্ষাধিক 'ভক্তের ভগবান' পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক। চেন্নাইয়ের রাস্তায় সিএসকে-র টিম বাস দেখলে ফ্য়ানরা উদ্বেল হয়ে যান। এটাই মাহির ম্য়াজিক। আট থেকে আশি, 'তোমায় বড্ড ভালোবাসি'! ধোনির জন্য এই কথা ভীষণ ভাবে প্রযোজ্য। তাঁকে স্পর্শ করার জন্য় নিরাপত্তার তোয়াক্কা না করে ভক্তরা ঢুকে পড়েন মাঠে। এবার এহেন ধোনির মন্দির হচ্ছে চেন্নাইয়ে। জানিয়ে দিলেন তাঁর প্রাক্তন সতীর্থ ও সিএসকে স্টার আম্বাতি রায়ডু (Ambati Rayudu)।

আরও পড়ুন: WATCH | CSK: খেলার পরেও ধৈর্য ধরে বসুন! সিএসকে-র ছিল আবেদন, এরপরেই স্টেডিয়াম দেখল...

আইপিএলের সম্প্রচারকারী চ্য়ানেলে রায়ডু বলেন, 'দেখুন চেন্নাইয়ের ভগবান ধোনি। আগামী দিনে চেন্নাইয়ে ওর মন্দির হবে। ধোনি এমন এক মানুষ যে, দেশের মানুষকে জোড়া বিশ্বকাপ জিতিয়ে বিপুল আনন্দ দিয়েছে। একই ভাবে প্রচুর আইপিএল ট্রফি ও চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়ে চেন্নাইয়ের মানুষের মন ভরিয়ে দিয়েছে। ও সেই মানুষ যে প্লেয়ারদের খুবই বিশ্বাস করে। দলের জন্য় নিবেদিত একজন। দেশে এবং সিএসকে মিলিয়ে ধোনি একজন কিংবদন্তি। সারা বিশ্বের দর্শক উদযাপনে মাতে ওকে নিয়ে। হয়তো চেন্নাইয়ের ফ্য়ানরা ভাবতে পারেন যে, ধোনি সিএসকে-র হয়ে শেষ ম্য়াচ খেলে খেলে ফেললেন।' গত রবিবার চেন্নাই তাদের ঘরের মাঠ চিপকে খেলেছে রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে। লিগের ১৩ নম্বর ম্য়াচে অলরাউন্ড পারফরম্য়ান্সে রুতুরাজ গায়কোয়াড়রা পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে সঞ্জু স্য়ামসনের টিমকে। এর সঙ্গেই সিএসকে প্লেঅফের আশা জিইয়ে রাখল। খেলার আগেই সিএসকে চিপকের ফ্য়ানদের অনুরোধ করেছিল যে, তাঁরা যেন খেলার পরেও স্টেডিয়ামে থেকে যান, বিশেষ কিছুই ঘটতে চলেছে। 

ঘটনাচক্রে চলতি আইপিএলে ধোনিরা হোম লেগের শেষ ম্য়াচ খেলে ফেললেন। অসাধারণ ফ্য়ানদের চমকে দেওয়ার জন্য় দুর্দান্ত আয়োজন করেছিল গতবারের ও সর্বাধিক পাঁচবারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। গোটা সিএসকে দল মাঠ পরিদর্শন করল। এর পাশাপাশি ধোনিদের গলায় পরিয়ে দেওয়া হল বিশেষ পদক। আর এখানেই শেষ নয়, সিএসকে ডেকে নিয়ে এল তাদের প্রাক্তন সুপারস্টার সুরেশ রায়নাকে। ধোনি রায়না টেনিস ব্য়াটের স্ট্রোকে সিএসকে ক্রিকেটারদের সই করা বল পাঠিয়ে দিলেন স্টেডিয়ামে। যা পেয়ে ফ্য়ানরা উদ্বেল হয়ে পড়েন। অনেকেই মনে করছেন যে, ধোনি সম্ভবত ঘরের মাঠে আইপিএলের শেষ ম্য়াচ খেলে ফেললেন। দেখা যাক ধোনি এবার কী করেন! কারণ তিনি যে কী করবেন, তা তিনি ছাড়া আর কেউই জানেন না।

আরও পড়ুন: Viral Video | Andre Russell | KKR: 'বালিকাবধূ'র সঙ্গে গোপনে খেললেন রাসেল! ২ মিনিট ৫৮ সেকেন্ডের ইনিংসে সবই...

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.