হাওড়া স্টেশনে হামলার হুমকি, হুমকি খোদ মুখ্যমন্ত্রীকে খুন করার!

হাওড়া স্টেশনে হামলার হুমকি। হুমকি খোদ মুখ্যমন্ত্রীকে খুন করার। পাক জঙ্গি গোষ্ঠীর নাম করে পূর্ব রেলকে পাঠানো হুমকি চিঠি ঘিরে ব্যাপক চাঞ্চল্য। বিষয়টি রাজ্য পুলিসকে জানিয়েছে রেল। বাড়ানো হয়েছে হাওড়া স্টেশনের নিরাপত্তা। চিঠির বিশ্বাসযোগ্যতা নিয়ে সংশয় থাকলেও ঝুঁকি নিতে নারাজ রেল। যাবতীয় শোরগোলের কেন্দ্রে এই চিঠি। পাক জঙ্গি গোষ্ঠী জইশ-এ-মহম্মদের নাম করে চিঠি পাঠানো হয় পূর্ব রেলের জেনারেল ম্যানেজারকে। চিঠিতে হুমকি, ৫০ কোটি টাকা দিতে হবে। নাহলে বিস্ফোরণে হাওড়া ডিভিশনের লক্ষ লক্ষ যাত্রীর মৃত্যু হবে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকেও খুন করা হবে।চিঠি পেয়েই নড়ে চডে বসে রেল। যোগাযোগ করা হয় লালবাজার এবং ADG রেলের দফতরে। হাওড়া স্টেশনেও নিরাপত্তা বাড়ানো হয়। চলছে কড়া নজরদারি।

Updated By: Dec 12, 2016, 05:43 PM IST
হাওড়া স্টেশনে হামলার হুমকি, হুমকি খোদ মুখ্যমন্ত্রীকে খুন করার!

ওয়েব ডেস্ক: হাওড়া স্টেশনে হামলার হুমকি। হুমকি খোদ মুখ্যমন্ত্রীকে খুন করার। পাক জঙ্গি গোষ্ঠীর নাম করে পূর্ব রেলকে পাঠানো হুমকি চিঠি ঘিরে ব্যাপক চাঞ্চল্য। বিষয়টি রাজ্য পুলিসকে জানিয়েছে রেল। বাড়ানো হয়েছে হাওড়া স্টেশনের নিরাপত্তা। চিঠির বিশ্বাসযোগ্যতা নিয়ে সংশয় থাকলেও ঝুঁকি নিতে নারাজ রেল। যাবতীয় শোরগোলের কেন্দ্রে এই চিঠি। পাক জঙ্গি গোষ্ঠী জইশ-এ-মহম্মদের নাম করে চিঠি পাঠানো হয় পূর্ব রেলের জেনারেল ম্যানেজারকে। চিঠিতে হুমকি, ৫০ কোটি টাকা দিতে হবে। নাহলে বিস্ফোরণে হাওড়া ডিভিশনের লক্ষ লক্ষ যাত্রীর মৃত্যু হবে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকেও খুন করা হবে।চিঠি পেয়েই নড়ে চডে বসে রেল। যোগাযোগ করা হয় লালবাজার এবং ADG রেলের দফতরে। হাওড়া স্টেশনেও নিরাপত্তা বাড়ানো হয়। চলছে কড়া নজরদারি।

আরও পড়ুন বিরাট এবার প্রশংসা পেলেন আরও মারকুটে ব্যাটসম্যানের থেকে!

তবে চিঠির বিশ্বাসযোগ্যতা নিয়ে সংশয় রয়েছে। সুভাষচন্দ্র দাস নামে এক ব্যক্তি ওই চিঠি পাঠিয়েছেন।চিঠিতে নিজেকে জইশ-এ-মহম্মদ সদস্যের পাশাপাশি দূরদর্শনের প্রাক্তন অধিকর্তা দাবি করেছে সে।৫০ কোটি টাকা সোদপুরের সিনহা অ্যান্ড কোম্পানি নামে সংস্থার ঠিকানায় পাঠাতে বলা হয়েছে। ঝুকি নিচ্ছে না রেল। হুমকির বিশ্বাসযোগ্যতা নিয়ে সংশয় থাকলেও, নিরাপত্তায় কোনও ফাঁক রাখা হচ্ছে না।

আরও পড়ুন  ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স করার পুরস্কার পেতে চলেছেন অশ্বিন

.