ভাইয়ের প্রেম প্রত্যাখ্যান করতেই যুবতীকে হুমকি, অশ্লীল মেসেজ TMC ব্লক সভাপতির!

ঘটনার শুরু বছর তিনেক আগে। তরুণীকে বিয়ের প্রস্তাব দেয় সাদাব খান নামে এক যুবক।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Feb 10, 2020, 09:07 PM IST
ভাইয়ের প্রেম প্রত্যাখ্যান করতেই যুবতীকে হুমকি, অশ্লীল মেসেজ TMC ব্লক সভাপতির!

নিজস্ব প্রতিবেদন : ভাইকে প্রেমে প্রত্যাখান করার শাস্তি দিতে মাঠে নেমেছে ভাই। তরুণীকে শায়েস্তা করতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে অশ্লীল ভিডিও। এখানেই শেষ নয়। বড় মাপের তৃণমূল নেতাদের নাম করে দেওয়া হচ্ছে হুমকিও। অভিযুক্ত  শাহবাজ খান। কলকাতা পুরসভার তিন নং ওয়ার্ডের ব্লক সভাপতি। থানায় FIR হলেও এখনও ঠুঁঠো জগন্নাথ পুলিস।

সিঁটিয়ে আছেন। রাস্তায় বেরোতেও ভয় লাগছে। যদি কিছু ঘটে যায়? এমনই দুর্বিষহ দিন কাটাচ্ছেন উল্টোডাঙার তরুণী। কিন্তু, কেন? কিসের ভয়? ঘটনার শুরু বছর তিনেক আগে। তরুণীকে বিয়ের প্রস্তাব দেয় সাদাব খান নামে এক যুবক।  মানেননি তিনি। এত বড় আস্পর্ধা? হজম হয়নি সাদাবের দাদা শাহবাজ খানের। তিনি আবার কলকাতা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল ব্লক সভাপতি। তরুণীকে শায়েস্তা করতে মাঠে নামে দাদা। অশ্লীল মেসেজ। গালিগালাজ করে অশ্লীল ভিডিয়ো। সঙ্গে শুরু হয় তৃণমূলের বড়ামাপের নেতাদের নাম করে হুমকি। একইসঙ্গে প্রাণে মারার হুমকি।

অসহায় তরুণী এই মাসের ৪ তারিখ FIR দায়ের করেন উল্টোডাঙা থানায়। লাগাতার হুমকিতে মানসিকভাবে বিপর্যস্ত তরুণী। জি ২৪ ঘণ্টার তরফে ২ ভাই সাদাব ও শাহবাজের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। কিন্তু, ধরেনি কেউই। ডিসি ইএসডি অজয় প্রসাদকে ফোনে ধরলে তিনি জানান, "বিষয়টি আমি দেখছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।"

আরও পড়ুন, বাজেটে রাজ্যের বেকার যুবক-যুবতীদের জন্য ভর্তুকিতে ঋণদানের ঘোষণা অর্থমন্ত্রীর

প্রসঙ্গত, নারী নির্যাতনের FIR হলেই ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে হবে। এই মর্মে কড়া নির্দেশ দেওয়া হয়েছে সব থানাকে। কিন্তু, আদতে তা হচ্ছে কতটা? এই ঘটনার পর উঠছে সেই প্রশ্ন।

.