Madan Mitra: অসুস্থ মদনকে দেখতে গেলেন সায়ন্তিকা, নির্বাচন লড়ার আগে সৌজন্য সাক্ষাৎ?

Sayantika Banerjee: অসুস্থ মদন মিত্রকে দক্ষিণেশ্বরের বাড়িতে দেখতে আসলেন বরানগর বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। মদন মিত্রের শরীরের খোঁজ- খবর নিলেন সায়ন্তিকা। 

Updated By: Apr 2, 2024, 10:35 AM IST
Madan Mitra: অসুস্থ মদনকে দেখতে গেলেন সায়ন্তিকা, নির্বাচন লড়ার আগে সৌজন্য সাক্ষাৎ?
নিজস্ব ছবি

বরুণ সেনগুপ্ত: অসুস্থ মদন মিত্রকে দেখতে দক্ষিণেশ্বরের বাড়িতে বরানগর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন ধরে অসুস্থ কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র। অসুস্থ থাকার জন্য বাড়িতেই রয়েছেন বিধায়ক মদন মিত্র। নির্বাচনে লড়ার আগে মদন মিত্রের কাছে সাক্ষাত্‍ সায়ন্তিকার। দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছেন কামারহাটি বিধানসভার বিধায়ক। অসুস্থ থাকার জন্য গৃহবন্দী অবস্থায় রয়েছেন মদন মিত্র।

আরও পড়ুন, Bengal Weather: এপ্রিলের শুরুতেই ৩৭ ডিগ্রি! বইবে লু, কোন কোন জেলায় তাপপ্রবাহের সতর্কতা?

রাজনীতির ময়দানে কোনওভাবেই দেখা যাচ্ছে না মদন মিত্রকে। চিকিৎসকেরা তাকে বিশ্রামের নির্দেশ দিয়েছেন। আর অসুস্থ মদন মিত্রকে দক্ষিণেশ্বরের বাড়িতে দেখতে আসলেন বরানগর বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। মদন মিত্রের শরীরের খোঁজ- খবর নিলেন সায়ন্তিকা। পাশাপাশি নির্বাচনে লড়ার জন্য সাহস ও আশীর্বাদ চাইলেন মদন মিত্রের কাছে প্রার্থী।

প্রসঙ্গত, ব্রিগেডের সভা থেকে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় নাম ছিল না সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। ব্রিগেডের সভা শেষ হওয়ার আগেই মঞ্চ ছেড়ে বেরিয়ে এসেছিলেন অভিমানী সায়ন্তিকা। নিজের অভিমানের কথা জানিয়েছিলেন সংবাদমাধ্যমেও। তবে পার্টি থেকে নিজেকে সরিয়ে নেননি নায়িকা। 

আসন্ন লোকসভা নির্বাচনের সঙ্গেই হতে চলেছে পশ্চিমবঙ্গের দুই বিধানসভা আসনের উপনির্বাচন। এই উপনির্বাচনের জন্যই ঘোষণা হয়ে গেল রাজ্যের শাসকদলের প্রার্থীদের নাম। বরানগর কেন্দ্রে বিজেপি প্রার্থী সজল ঘোষের বিরুদ্ধে তৃণমূলের বাজি ‘অভিমানী’ অভিনেত্রী সায়ন্তিকা। তাপস রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। বরানগরের বিধায়ক পদের জন্য উপনির্বাচন করতে হবে। বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়েছে বিজেপি নেতা, কাউন্সিলর সজল ঘোষের। 

যদিও ২০২১ সালে বিধানসভা ভোটে তিনি জয় পাননি সায়ন্তিকা। ভোটে হেরে গেলেও বাঁকুড়ায় দিনের পর দিন থেকেছেন তিনি। দলের রাজ্য সাধারণ সম্পাদক পদ দেওয়া হয়েছিল তাঁকে। এবার বরানগরে লড়বেন তিনি। 

আরও পড়ুন, Bardhaman shocker: 'স্কুলে কি কিছু হয়েছিল!', ঘরের বারান্দায় মিলল দশম শ্রেণির ছাত্রের দেহ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.