Rajya Sabha Poll: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় তৃণমূলের Sushmita! Suvendu -র ঘোষণায় স্পষ্ট ছবি

রাজ্যসভার তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন সুস্মিতা দেব।

Updated By: Sep 20, 2021, 04:09 PM IST
Rajya Sabha Poll: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় তৃণমূলের Sushmita! Suvendu -র ঘোষণায় স্পষ্ট ছবি

নিজস্ব প্রতিবেদন: রাজ্যসভার তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন সুস্মিতা দেব (Sushmita Dev)। জহর সরকারের পর সম্ভবত বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় যাচ্ছেন আরও এক তৃণমূল প্রার্থী। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নয়া টুইটেই স্পষ্ট ছবি।

কী জানিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)?

সোমবার টুইটে রাজ্যের বিরোধী দলনেতা লেখেন, “উপনির্বাচনের কারণে রা্জ্যসভার ভোটে বিজেপি কোনও প্রার্থী দেবে না। ফলাফল পূর্ব নির্ধারিত। অনির্বাচিত মুখ্যমন্ত্রীকে আরও একবার নির্বাচিত হতে না দেওয়াই আমাদের লক্ষ্য।” অর্থাৎ রাজ্যসভার ভোটে সুস্মিতা দেবের বিরুদ্ধে বিজেপি যে কোনও প্রার্থী দিচ্ছে না, তা স্পষ্ট করে দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সাফ জানান ভবানীপুরের উপনির্বাচনে জয়ই পদ্ম শিবিরের এখন লক্ষ্য। যেখানে তৃণমূলের প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)

আরও পড়ুন: Babul Supriyo: মুখ্যমন্ত্রী ভরসা রেখেছেন, আমি এই ভরসার মর্যাদা রাখব জানালেন বাবুল

আরও পড়ুন: Saradha Case: সাজার সর্বোচ্চ মেয়াদ জেল খেটে ফেলেছেন, ED মামলায় মুক্তি চেয়ে আদালতে Sudipta Sen

বিরোধী দলনেতার এই ঘোষণা থেকেই স্পষ্ট যে সুস্মিতা দেবের জয় এখন শুধু সময়ের অপেক্ষা। সোমবার মনোনয়ন জমা দেন সুস্মিতা দেব (Sushmita Dev)। ২২ সেপ্টেম্বর মনোনয়ন জমার এবং ২৭ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আর কেউ প্রার্থী হিসেবে মনোনয়ন জমা না দিলে ২৭ তারিখ দুপুর ৩টের পরই সুস্মিতা দেবের জয় স্পষ্ট হয়ে যাবে।

.