Loksabha Election 2024 | TMC: চব্বিশে ভোটের আগে ব্রিগেডে সমাবেশ তৃণমূলের!

দোরগোড়ায় লোকসভা ভোটে। কেন্দ্রীয় 'বঞ্চনা'র প্রতিবাদে এবার ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল। কবে? ১০ মার্চ। দলের ফেসবুক পেজে বদলে ফেলা হল ডিপিও।

Updated By: Feb 25, 2024, 05:05 PM IST
Loksabha Election 2024 | TMC: চব্বিশে ভোটের আগে ব্রিগেডে সমাবেশ তৃণমূলের!

প্রবীর চক্রবর্তী: দোরগোড়ায় লোকসভা ভোটে। কেন্দ্রীয় 'বঞ্চনা'র প্রতিবাদে এবার ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল। কবে? ১০ মার্চ। পোস্টার প্রকাশ করা হল দলের ফেসবুক পেজে। 

আরও পড়ুন:  Anandapur Fire: রবিবারের সকালে হাহাকার আনন্দপুরে, পুড়ে ছাই বহু ঝুপড়ি

১ বছর পার। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগে লাগাতার আন্দোলনে তৃণমূল। কখনও দলের সাংসদদের নিয়ে দিল্লিতে গিয়েছেন অভিষেক, তো কখনও আবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন মমতা। এমনকী, ২ দিন ধরে ধরনাও দিয়েছে কলকাতার রেড রোডে! সেই ধরনা মঞ্চ থেকে একশোর দিনের প্রকল্পে শ্রমিকদের বকেয়া টাকা মিটিয়ে দেওয়ার ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। কবে? ১ মার্চ থেকে অ্য়াকাউন্ট টাকা দেবে রাজ্য সরকার।

এদিকে লোকসভা ভোটেরও আর বেশ দেরি নেই। সন্দেশখালিকাণ্ডে যখন রাজ্য-রাজনীতি, তখন বাংলা থেকে প্রচার শুরু করছেন মোদী! আগামী মাসে ৩ সভা করবেন মোদী। এই প্রেক্ষাপটেই কেন্দ্রীয় বঞ্চনা'র প্রতিবাদে ব্রিগেডে সমাবেশ করার সিদ্ধান্ত নিল তৃণমূল। নাম, 'জনগর্জন সভা'।

আরও পড়ুন: Nandigram Fire: নন্দীগ্রামে বিজেপির পার্টি অফিসে আগুন, গোষ্ঠীকোন্দল বলে সরব তৃণমূল

এর আগে, রাজ্যে পালাবদলের পর ২০১১ সালে ব্রিগেডে ২১ জুলাইয়ে সমাবেশ করেছিল তৃণমূল। ব্রিগেডে সমাবেশ হয়েছিল ২০১৯-র লোকসভা ভোটে আগেও। সেই সমাবেশে যোগ দিতে কলকাতায় এসেছিলেন বিরোধী দলের নেতারা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.