Anandapur Fire: রবিবারের সকালে হাহাকার আনন্দপুরে, পুড়ে ছাই বহু ঝুপড়ি

সকাল ১১টা নাগাদ আগুন লাগে এই ঝুপড়িতে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছায় দমকলের চারটি ইঞ্জিন। বেসরকারি হাসপাতালের পাশেই অবস্থিত এই বস্তি।

Updated By: Feb 25, 2024, 12:45 PM IST
Anandapur Fire: রবিবারের সকালে হাহাকার আনন্দপুরে, পুড়ে ছাই বহু ঝুপড়ি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবারের সকালে হাহাকার আনন্দপুরের বস্তিতে। একের পর এক সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ড। কালো ধোঁয়ায় ঢাকল গোটা এলাকা। আতঙ্কে স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় এলাকায় পৌঁছেছে দমকলের প্রায় ১০টি ইঞ্জিন। চেষ্টা করা হচ্ছে আগুন নেভানোর।

আরও পড়ুন: Central Force: লোকসভা ভোটের নির্ঘণ্টই ঘোষণা হয়নি, মার্চেই রাজ্যে ১৫০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী

সকাল ১১টা নাগাদ আগুন লাগে এই ঝুপড়িতে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছায় দমকলের চারটি ইঞ্জিন। বেসরকারি হাসপাতালের পাশেই অবস্থিত এই বস্তি। এখানে থাকার ঘরের পাশপাশি রয়েছে বেশকিছু খাবারের দোকান। হাওয়ায় আগুন ছড়িয়ে পরে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

আরও পড়ুন: Tapas Roy: বাড়িতে ইডির হানার পেছনে বিজেপি ছাড়া আর কে, মুখ খুললেন তাপস রায়

মুহূর্তের মধ্যে আগুনের শিখা প্রায় সম্পূর্ণ ঝুপড়িকে গ্রাস করে। কালো ধোঁয়ায় ঢেকে যায় বাইপাস সংলগ্ন বিস্তীর্ণ এলাকা। একের পর এক বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। স্থানীয়দের দাবি, ঝুপড়িতে থাকা সিলিন্ডারেই বিস্ফোরণ ঘটেছে।

এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে এই ঘটনায় অনেক ঝুপড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। এই ঘটনায় ঘরছাড়া বহু মানুষ। সহায় সম্বল হারিয়ে পথে বসেছেন তাঁরা সকলেই। এই ঝুপ্রির বাসিন্দা অনেকেরই পরীক্ষা চলছিল। বই খাতা এমনকি টাকাও নিয়ে বেরোনোর সময় পাননি তাঁরা। কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা।

আগুন নেভানোর কাজে পৌঁছেছে ওয়াটার রোবোট।  এই ঘটনায় প্রায় ৫০ থেকে ৬০টি ঝুপড়ি পুরে গিয়েছে বলে জানা গিয়েছে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.