Mamata on Kolkata Mayor: কলকাতা কর্পোরেশনের মেয়র ঘোষণা কবে? দিনক্ষণ জানালেন মমতা

ভোটে জিতে কামাক্ষ্যাশরণে মমতা

Updated By: Dec 21, 2021, 01:22 PM IST
Mamata on Kolkata Mayor: কলকাতা কর্পোরেশনের মেয়র ঘোষণা কবে? দিনক্ষণ জানালেন মমতা

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুরভোটে (Kolkata Municipal Election 2021) নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেতে চলেছে তৃণমূল কংগ্রেস (TMC)। ফের বোর্ড গঠন করতে চলেছে শাসকদল। এখন প্রশ্ন কে হবেন মেয়র? কবে জানা যাবে সেই নাম? উত্তর দিলেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)।

পুরভোটের ফলাফলে খুশী তৃণমূল নেত্রী। মঙ্গলবারই গুয়াহাটি যাচ্ছেন তিনি। কালীঘাটের বাড়ি থেকে বিমানবন্দর যাওয়ার আগে সংবাদিকদের মুখোমুখি হয়ে মানুষের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, "আমি সকল মানুষ ও ভাই-বোনদের প্রণাম, অভিনন্দন এবং সেলাম জানাই। গণ উৎসবের মতো করে এই নির্বাচন হয়েছে। এটা গতন্ত্রের জয়। উৎসবের মতো করে ভোট হয়েছে। গণ উৎসবে গণতন্ত্রের জয় হয়েছে। আমরা মা-মাটি-মানুষের কাছে কৃতজ্ঞ। আপনারা যত আশীর্বাদ দেবেন, তত মাথা নত করে কাজ করব। কলকাতা আমাদের গর্ব। বাংলা আমাদের গর্ব। কলকাতা এবং বাংলাই দেশকে পথ দেখাবে।"

Koo App
The early trends of the #KolkataMunicipalCorporation election results showed that the All India Trinamool Congress was heading towards a landslide victory. The early leads available for the 102 wards showed that the ruling party was leading in 93 seats.

- IANS (@IANS) 21 Dec 2021

এরপর বিমানবন্দরে পৌঁছে তৃণমূল নেত্রী জানান, আগামী ২৩ ডিসেম্বর মহারাষ্ট্র নিবাসে জয়ী প্রার্থীদের নিয়ে সভা করবে শাসকদল। সেখানেই মেয়রের নাম প্রস্তাব করা হবে। পাশাপাশি এদিন একযোগে বিজেপি, কংগ্রেস এবং বামেদেরও কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "বিজেপি, কংগ্রেস, সিপিএম মানুষের ভোটে হেরেছে। এই রায় আমাদের উন্নয়নের জন্য কাজ করতে আরও সাহায্য করবে। আমরা মাটির কাছাকাছি থাকা মানুষ। তাই এই ফলাফল। বিজেপি ভোকাট্টা। সিপিএম নোপাত্তা। কংগ্রেস স্যান্ডউইচ হয়ে গিয়েছে।"

আরও পড়ুন: KMC Election Result 2021: 'বিরোধী আসনে বামেরা থাকাটা-ই শুভ... বার বার অপমানটা ভিতরকে জ্বালিয়ে দেয়'

আরও পড়ুন: Mamata on KMC Election Result: বিজেপি ভোকাট্টা, বাংলাই দেশকে পথ দেখাবে: মমতা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.