Mamata on KMC Election Result: বিজেপি ভোকাট্টা, বাংলাই দেশকে পথ দেখাবে: মমতা

'গণ উৎসবে গণতন্ত্রের জয় হয়েছে', মানুষকে কৃতজ্ঞতা তৃণমূল নেত্রীর

Updated By: Dec 21, 2021, 12:26 PM IST
Mamata on KMC Election Result: বিজেপি ভোকাট্টা, বাংলাই দেশকে পথ দেখাবে: মমতা

নিজস্ব প্রতিবেদন:  কলকাতা পুরভোটের (Kolkata Municipal Election 2021) ফলাফলের ট্রেন্ডই তৃণমূল কংগ্রেসের (TMC) ল্যান্ডস্লাইড ভিকট্রির ইঙ্গিত দিচ্ছে। একটা বিষয় স্পষ্ট যে কলকাতা কর্পোরেশনে ফের বোর্ড গঠন করতে চলেছে শাসকদল। গুয়াহাটি সফরের আগে এই ফলাফলের জন্য মানুষকে ধন্যবাদ জানালেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। 

তৃণমূল নেত্রী বলেন, "আমি সকল মানুষ ও ভাই-বোনদের প্রণাম, অভিনন্দন এবং সেলাম জানাই। গণ উৎসবের মতো করে এই নির্বাচন হয়েছে। এটা গতন্ত্রের জয়। উৎসবের মতো করে ভোট হয়েছে। গণ উৎসবে গণতন্ত্রের জয় হয়েছে। আমরা মা-মাটি-মানুষের কাছে কৃতজ্ঞ। আপনারা যত আশীর্বাদ দেবেন, তত মাথা নত করে কাজ করব। কলকাতা আমাদের গর্ব। বাংলা আমাদের গর্ব। কলকাতা এবং বাংলাই দেশকে পথ দেখাবে।"

একযোগে বিজেপি, কংগ্রেস এবং বামেদের কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "বিজেপি, কংগ্রেস, সিপিএম মানুষের ভোটে হেরেছে। এই রায় আমাদের উন্নয়নের জন্য কাজ করতে আরও সাহায্য করবে। আমরা মাটির কাছাকাছি থাকা মানুষ। তাই এই ফলাফল। বিজেপি ভোকাট্টা। সিপিএম নোপাত্তা। কংগ্রেস স্যান্ডউইচ হয়ে গিয়েছে।"

আরও পড়ুন: KMC Election Result 2021: "ভোটের আগেই হেরে বসে আছেন বিরোধীরা", দাবি ফিরহাদের

আরও পড়ুন:  Viral Video: কংগ্রেস প্রার্থীকে বিবস্ত্র করে মারধর! টুইটে বিস্ফোরক অভিযোগ অধীরের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.