Modi in Kolkata: মধ্যরাত থেকে বন্ধ ৩ প্ল্যাটফর্ম, যান নিয়ন্ত্রণ হাওড়া ও কলকাতায়ও

কাল সাড়ে ১০টায় দমদম বিমানবন্দরে নামবেন প্রধানমন্ত্রী। বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রেসকোর্সে। এরপর স্ট্যান্ড রোড, হাওড়া ব্রিজ দিয়ে পৌঁছবেন হাওড়া স্টেশনে।

Updated By: Dec 29, 2022, 11:44 PM IST
Modi in Kolkata: মধ্যরাত থেকে বন্ধ ৩ প্ল্যাটফর্ম, যান নিয়ন্ত্রণ হাওড়া ও কলকাতায়ও

পিয়ালী মিত্র ও দেবব্রত ঘোষ: প্রধানমন্ত্রীর সফরের আগে ত্রিস্তরীয় নিরাপত্তা হাওড়া স্টেশনে। মধ্যরাত থেকে ৩ প্ল্যাটফর্মে বন্ধ ট্রেন চলাচল। সকাল থেকে যান নিয়ন্ত্রণ করা হবে স্টেশন ও হাওড়া ব্রিজে। এমনকী, ঘুরপথে যানবাহন চলবে কলকাতায়ও। বন্ধ থাকবে বেশ কয়েকটি রাস্তা।

নতুন বছরে জোড়া উপহার। হাওড়ায় বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন। সঙ্গে জোকা-তারাতলা মেট্রোর সূচনা। সকাল সাড়ে ১০টায় দমদম বিমানবন্দরে নামবেন প্রধানমন্ত্রী। বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রেসকোর্সে। এরপর স্ট্যান্ড রোড, হাওড়া ব্রিজ দিয়ে পৌঁছবেন হাওড়া স্টেশনে।

কলকাতায় যান নিয়ন্ত্রণ
---------------------
বন্ধ থাকবে স্ট্যান্ড রোড, রানি রাসমনি রোড, অকল্যান্ড রোড
কলকাতা থেকে ঘুরপথে যেতে হবে হাওড়া
৩টি বিকল্প পথে চলবে যানবাহন
জওহরলাল নেহেরু রোড, সেন্ট্রাল অ্য়াভিনিউ হয়ে হাওড়া
বেন্টিক স্ট্রিট, রবীন্দ্র সরণী হয়ে হাওড়া
এজেসি বোস রোড দিয়েও হাওড়ায় যাওয়া যাবে

আরও পড়ুন: Modi in Kolkata: শুক্রবার কলকাতায় মোদী; কী কী কর্মসূচি থাকছে প্রধানমন্ত্রীর? দেখুন একনজরে

২১, ২২ ও ২৩। মধ্যরাত থেকে দুপুর ২টো পর্যন্ত বন্ধ হাওড়া স্টেশনে ৩ প্ল্যাটফর্ম। সকাল ৮ থেকে বিকেল ৫টা পর্যন্ত স্টেশন চত্বর ও হাওড়া ব্রিজে বন্ধ থাকবে যান চলাচল। রাতে কলকাতায় পৌঁছন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। হাওড়া স্টেশনে গিয়ে যাবতীয় ব্যবস্থা খতিয়ে দেখেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.