বেফাঁস মন্তব্যের জেরে ফের তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির আতসকাঁচে দীনেশ ত্রিবেদী!

নারদ বিস্ফোরণের পর এবার দীনেশ-বিস্ফোরণ।স্টিং কাণ্ডে জড়িত নেতা-মন্ত্রীদের কড়া সমালোচনা দলের সাংসদের। সুযোগ কাজে লাগিয়ে নারদ ইস্যুতে  সুর চড়া বিরোধীদের। মন্তব্যের ব্যাখ্যা চেয়ে  সাংসদ দীনেশ ত্রিবেদীর কৈফিয়ত তলব করেছে তৃণমূল হাইকমান্ড। স্টিং কাণ্ডে  দলের সাংসদ দীনেশ ত্রিবেদীর মন্তব্যে অস্বস্তিতে শাসকদল। দিল্লির এক বণিকসভায় তৃণমূল সাসংদ দীনেশত্রিবেদী মন্তব্য, যেসব তৃণমূলনেতা ও সাংসদদের নারদকাণ্ডে স্টিং অপারেশনে দেখা গেছে তাঁদের মুখ বন্ধ করে ঘরে বসেথাকা উচিত।   তাঁরা যদি নিজেদের  নির্দোষ মনে করেন তাহলে তাঁদের তদন্ত দাবি করা উচিত। জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।সংবাদসংস্থাটি আরোও জানিয়েছে যে দীনেশ ত্রিবেদী মনে করেন যে  দলের নীচুতলার কর্মীদের ও শীর্ষ নেতৃত্বকে নিয়ে কোথাও কোনও সমস্যা নেই।

Updated By: Mar 26, 2016, 09:14 PM IST
বেফাঁস মন্তব্যের জেরে ফের তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির আতসকাঁচে দীনেশ ত্রিবেদী!

ওয়েব ডেস্ক: নারদ বিস্ফোরণের পর এবার দীনেশ-বিস্ফোরণ।স্টিং কাণ্ডে জড়িত নেতা-মন্ত্রীদের কড়া সমালোচনা দলের সাংসদের। সুযোগ কাজে লাগিয়ে নারদ ইস্যুতে  সুর চড়া বিরোধীদের। মন্তব্যের ব্যাখ্যা চেয়ে  সাংসদ দীনেশ ত্রিবেদীর কৈফিয়ত তলব করেছে তৃণমূল হাইকমান্ড। স্টিং কাণ্ডে  দলের সাংসদ দীনেশ ত্রিবেদীর মন্তব্যে অস্বস্তিতে শাসকদল। দিল্লির এক বণিকসভায় তৃণমূল সাসংদ দীনেশত্রিবেদী মন্তব্য, যেসব তৃণমূলনেতা ও সাংসদদের নারদকাণ্ডে স্টিং অপারেশনে দেখা গেছে তাঁদের মুখ বন্ধ করে ঘরে বসেথাকা উচিত।   তাঁরা যদি নিজেদের  নির্দোষ মনে করেন তাহলে তাঁদের তদন্ত দাবি করা উচিত। জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই।সংবাদসংস্থাটি আরোও জানিয়েছে যে দীনেশ ত্রিবেদী মনে করেন যে  দলের নীচুতলার কর্মীদের ও শীর্ষ নেতৃত্বকে নিয়ে কোথাও কোনও সমস্যা নেই।

দীনেশের ত্রিবেদীর মন্তব্যকে হাতিয়ার করেই নারদ ইস্যুতে সুর চড়িয়েছে বিরোধীরা। সারদা থেকে নারদ ,দুর্নীতি ইস্যুতে বারবারই বিদ্ধ রাজ্যের শাসকদল। বিরোধীদের পাশাপাশি শাসকদলের দু-একজনের মন্তব্যে অস্বস্তি বাড়িয়েছে দলের। রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন সারদার আঁচ ফিকে হলেও ভোটের আগে নারদ -হুলের খোঁচা হজম করতে বেশ বেগ পেতে হচ্ছে ঘাসফুলকে। তাই বেফাঁস মন্তব্যের জেরে ফের তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির আতসকাঁচে দীনেশ ত্রিবেদী।

.