WB assembly election 2021 : 'মাথায় বন্দুক ঠেকিয়েই কি মিঠুন চক্রবর্তীকে বিজেপিতে যোগদানে বাধ্য করা হয়?' আপনার রায়-এ বিস্ফোরক ব্রাত্য

"এক ছোবলে ছবি বলতে আসলে কী বলতে চাইলেন মিঠুন চক্রবর্তী? আসলে কি তাঁকেই কেউ এক ছোবলে ছবি করতে চেয়েছিল?"

Updated By: Mar 9, 2021, 04:10 PM IST
WB assembly election 2021 : 'মাথায় বন্দুক ঠেকিয়েই কি মিঠুন চক্রবর্তীকে বিজেপিতে যোগদানে বাধ্য করা হয়?' আপনার রায়-এ বিস্ফোরক ব্রাত্য

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) বিজেপিতে (BJP) যোগদান নিয়ে বিস্ফোরক ব্রাত্য বসু (Bratya Basu)। "পয়েন্ট ব্ল্যাক রেঞ্জে মাথায় বন্দুক ঠেকিয়েই কি মিঠুন চক্রবর্তীকে বিজেপিতে যোগ দিতে বাধ্য করা হয়েছে?" সোমবার 'আপনার রায়'-এ এমনই বিস্ফোরক দাবি করলেন মন্ত্রী ব্রাত্য বসু। প্রশ্ন তুললেন, "এক ছোবলে ছবি বলতে আসলে কী বলতে চাইলেন মিঠুন চক্রবর্তী? আসলে কি তাঁকেই কেউ এক ছোবলে ছবি করতে চেয়েছিল?"

স্বাভাবিকভাবেই ব্রাত্য বসুর (Bratya Basu) এই মন্তব্য ঘিরে তোলপাড় বাংলার রাজ্য- রাজনীতি মহল। ব্রাত্য বসুর সুরে সুর মিলিয়ে একদিকে কুণাল ঘোষ (Kunal Ghosh) যখন দাবি করছেন, "মিঠুনদার বিজেপিতে যোগদান অস্বাভাবিক। সত্যিই রহস্যজনক।" তখন অন্যদিকে, ব্রাত্য বসুর অভিযোগের প্রেক্ষিতে পাল্টা মুখ খুলেছেন বিজেপি (BJP) নেতা শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya)। তিনি বলেন, "এটা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) অপমান। ঠিক সময়ে এই অভিযোগের জবাব পাবেন।" মুখ খুলেছেন বিজেপিতে যোগদানকারী অভিনেতা হিরণও। বলেন, "মিঠুন চক্রবর্তী সারাজীবন লড়াই করেছেন। কোনওদিন কাউকে ভয় পাননি।"

প্রসঙ্গত, রবিবার, ৭ মার্চ, মোদীর ব্রিগেড মঞ্চে বিজেপিতে যোগদান করেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিজেপিতে যোগদান প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী জনিয়েছেন, তিনি ভোটে দাঁড়াবেন না। মোদীর হাত শক্ত করতেই তাঁর গেরুয়া শিবিরে যোগদানের সিদ্ধান্ত। কিন্তু, এই যোগদানকে কিছুতেই 'স্বাভাবিক' বলতে বা মেনে নিতে রাজি নন ব্রাত্য বসু (Bratya Basu)। তাঁর সাফ কথা, এরপর যখনই মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর আবার দেখা হবে, তিনি পায়ে হাত দিয়ে প্রণাম করে জানতে চাইবেন, "কেসটা কী হয়েছিল বলুন তো? কী ভয় দেখিয়েছিল?

আরও পড়ুন, ভারতীর গ্রেফতারিতে 'সুপ্রিম' স্থগিতাদেশ, ভোটের আগে বড় স্বস্তি বিজেপির

রাজ্যে ৮ দফা ভোট নিয়ে জনস্বার্থ মামলা, খারিজ করল সুপ্রিম কোর্ট

.