WB assembly election 2021: BJP একমাত্র পার্টি, যারা ভালো কিছু করছে: Mithun

'রাজনীতি কী আমি জানি না। আমি মনুষ্যনীতি জানি'।

Updated By: Mar 7, 2021, 07:03 PM IST
WB assembly election 2021:  BJP একমাত্র পার্টি, যারা ভালো কিছু করছে: Mithun

পুজা মেহেতা:  'রাজনীতি কী আমি জানি না। আমি মনুষ্যনীতি জানি'। ব্রিগেডে মোদির (PM Modi) সভায় বিজেপিতে যোগ দেওয়ার পর এমনই প্রতিক্রিয়া দিলেন বাংলার 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। Zee ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাৎকার বললেন, 'বিজেপি একমাত্র পার্টি, যাঁরা ভালো কিছু করছে। আমি ভালোর পক্ষে, ইতিবাচক মানসিকতার লোক'।

 

একুশের ভোটে (WB assembly election 2021) বিজেপির সবচেয়ে বড় চমক। ধুতি-পাঞ্জাবীতে একেবারেই বাঙালির বেশে ব্রিগেডে মঞ্চে মিঠুন চক্রবর্তী ((Mithun Chakraborty)। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এবার যোগ দিলেন গেরুয়াশিবিরে। মিঠুনের হাতে দলের পতাকা তুলে দিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মঞ্চে তাঁকে 'বাংলার ছেলে' বলে পরিচয় দিলেন মোদী (PM Modi)। 'মহাগুরু'-র যোগদানে উচ্ছ্বসিত বিজেপি কর্মী-সমর্থকরা। মিঠুন যখন ব্রিগেডের মঞ্চে উঠেন, তখন উঠে দাঁড়িয়ে তাঁকে স্বাগত জানায় জনতা। এদিন প্রতিপক্ষের উদ্দেশে বাংলায় বক্তৃতায় 'বহিরাগত' তকমার জবাবও দেন মিঠুন। 

আরও পড়ুন: WB assembly election 2021 : 'বাংলায় যাঁরা থাকেন, তাঁরা সবাই বাঙালি,' ব্রিগেড মঞ্চে জোর সওয়াল Mithun-এর

একসময়ে রাজ্যের তৎকালীন বামফ্রন্ট সরকারের মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর অত্যন্ত ঘনিষ্ট বলে পরিচিত ছিলেন। পরবর্তীতে দলবদল করে যোগ দেন তৃণমূলে। একুশের ভোটের (WB assembly election 2021) কেন গেরুয়াশিবিরে? Zee ২৪ ঘণ্টাকে দেওয়ার একান্ত সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বললেন, 'পার্টিকে রাজনীতির সঙ্গে যুক্ত করাটা ছেড়ে দিন। মানবিকতার দৃষ্টিতে দেখুন। বিজেপি একমাত্র পার্টি, যারা ভালো কিছু করছে। আমি ভালোর পক্ষে, ইতিবাচক মানসিকতার মানুষ'। তাঁর আরও বক্তব্য, 'রাজনীতি কী আমি জানি না। আমি মনুষ্যনীতি জানি। যখনই সুযোগ পাই, ঝাঁপিয়ে পড়ি'।  তাহলে কি ভোটে বাংলায় বিজেপির প্রার্থী হবে মিঠুন, নাকি স্টার ক্যাম্পেনার? এখনই এ বিষয়ে খোলসা করে কিছু বলতে চাইলেন না তিনি। তবে তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, 'একদিনে পিকচার থুড়িই না শেষ হয়! আমি তো ফিল্মজগতের লোক'। পাশ থেকে তখন আওয়াজ উঠল, 'ওয়েস্ট বেঙ্গলে দাদাকে চাই'!