WB Assembly Election 2021: জিততে না পারলে, Mamata-র বাড়ির সামনে ডেডবডি থাকবে: Tapas Chatterjee

একুশের ভোটে (WB Assembly Election 2021)  রাজারহাট-নিউটাউন কেন্দ্রের প্রার্থী তিনি। 

Updated By: Mar 6, 2021, 05:56 PM IST
WB Assembly Election 2021: জিততে না পারলে, Mamata-র বাড়ির সামনে ডেডবডি থাকবে: Tapas Chatterjee

নিজস্ব প্রতিবেদন: দলবদল করেছিলেন অনেক আগেই। একুশের ভোটে (WB Assembly Election 2021) জয়ের লক্ষ্যে এবার নিজের 'জীবনের বাজি' ধরলেন রাজারহাট-নিউটাউন (Rajarhat-Newtown) কেন্দ্রের তৃণমূল (TMC) প্রার্থী তাপস চট্টোপাধ্যায় (Tapas Chatterjee)। বললেন, 'আমি একশো শতাংশ আশাবাদী। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছি, ২ তারিখে জিতে আপনাকে সার্টিফিকেট দেব। না হলে, ৩ তারিখ আপনার বাড়ির সামনে আমার ডেডবডি থাকবে'। 

বাম আমলের দাপুটে নেতা, দীর্ঘদিন রাজারহাট-গোপালপুর পুরসভার চেয়ারম্যান ছিলেন তাপস চট্টোপাধ্যায় (Tapas Chatterjee)। এরপর দলবদল করে যোগ দেন তৃণমূলে (TMC)। রাজ্যের শাসকদলের যোগ দেওয়ার পর বিধাননগর পুরনিগমের ডেপুটি মেয়র হন তিনি। আগেরবার যিনি জিতেছিলেন, সেই সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta) এখন গেরুয়াশিবিরে (BJP)। একুশের ভোটে (WB Assembly Election 2021) রাজারহাট-নিউটাউন কেন্দ্রে তাপস চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছেন মমতা (Mamata Banerjee)। গতকাল প্রার্থীতালিকা ঘোষণার হওয়ার পরেই এলাকায় দেওয়াল লিখন শুরু করে দেন তৃণমূল কর্মী-সমর্থকরা। বাদ যায়নি আবির খেলাও। কারও হাতে ফুল, তো কেউ আবার সঙ্গে করে এনেছে মিষ্টি। এদিন সকালে স্থানীয় নারায়ণপুরের লালকুঠি এলাকায় তৃণমূল প্রার্থী তাপস চট্টোপাধ্যায়ের (Tapas Chatterjee) বাড়িতে ভিড় করেন বহু মানুষ। 

আরও পড়ুন: WB assembly election 2021: নন্দীগ্রামের রিপোর্টে আত্মবিশ্বাসী BJP, প্রার্থী Suvendu-ই

আগামী দিনের রাজারহাট-নিউটাউন এলাকার জন্য কী পরিকল্পনা? তাপস চট্টোপাধ্যায়ের জবাব, 'পাথরঘাটায় হাসপাতালটা করতেই হবে। রাজারহাটে নামে একটি শ্মশান করতে হবে। রাজারহাটের মানুষকে বলব, আমরা নিমতলায় পুড়ব কেন? আমিই প্রথম অঙ্গীকার করব, রাজারহাটে যেন বিষয়টা করা হয়'। তাঁর বার্তা স্পষ্ট, 'আমার দলের সঙ্গে আপনার দলের লড়াই, এটা একটু ভুলে যান। আমাকে সাধারণ মানুষের প্রতিনিধি ভাবুন। রাজারহাটের এমএলএ ভাগ্য ভালো নয়। বাম আমলে রবীনবাবু ছিলেন, রাজারহাটের জন্য কিছুই করেননি। কুকুর লেলিয়ে দিতেন। তারপর সব্যসাচীবাবু, তিনি পুলিস লেলিয়ে দিতেন'।

.