WB assembly election 2021 : 'ভিডিয়োয় বাংলাদেশের দাঙ্গার ছবি প্রচার বাবুল-রুদ্রনীলের', কমিশনে তৃণমূল

এদিন সুখেন্দু শেখর রায় রাজ্যে করোনার ফের বাড়বাড়ন্তের জন্য 'বহিরাগত' বিজেপি নেতৃত্বকেও কাঠগড়ায় তোলেন, "বিজেপির বাইরের অনেকে যেমন সুনীল বানসাল এখানে ঘুরলেন, তারপর জানালেন যে তিনি কোভিড আক্রান্ত। তিনি তো মাস্কও পরেননি!"

Updated By: Apr 8, 2021, 02:18 PM IST
WB assembly election 2021 : 'ভিডিয়োয় বাংলাদেশের দাঙ্গার ছবি প্রচার বাবুল-রুদ্রনীলের', কমিশনে তৃণমূল

নিজস্ব প্রতিবেদন : ভিডিয়োতে বাংলাদেশের দাঙ্গার ছবি প্রচার করছেন বাবুল সুপ্রিয় ও রুদ্রনীল ঘোষ। সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টি করতে চাইছেন। এমনটাই অভিযোগ করলেন তৃণমূল সাংসদ সুখেন্দু শেখর রায়। একইসঙ্গে জানালেন এই বিষয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে তৃণমূল। উল্লেখ্য, বিজেপির তরফে "দিদি তুমি আমাদের ভালোবাস না" বলে একটি নির্বাচনী প্রচারমূলক গান প্রকাশ করা হয়েছে। যে ভিডিয়োয় মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে বাবুল সুপ্রিয় ও রুদ্রনীলকে। তৃণমূলের বিরুদ্ধে একাধিক দুর্নীতি সহ বাংলার মানুষকে বঞ্চনা করা হচ্ছে বলে তোপ দাগা হয়েছে ভিডিয়োয়। সেই ভিডিয়োর প্রেক্ষিতেই এবার কমিশনে তৃণমূল।

একইসঙ্গে তিনি এদিন আরও দাবি করেন যে, বিভিন্ন জায়গায় কুপন বিলি করছে বিজেপি। কমিশনকে সেকথাও জানানো হয়েছে। প্রসঙ্গত, গতকাল সাংবাদিক বৈঠকে BJP-কে ভোট দেওয়া ও মোদীর সভায় লোক আনার জন্য হাজার টাকার কুপন বিলি করা হচ্ছে বলে তোপ দেগেছিলেন সাংসদ সুখেন্দু শেখর রায়। তাঁর কথায়, পয়লা এপ্রিল থেকে প্রধানমন্ত্রীর মোদীর জনসভায় লোক আনার জন্য় ও বিজেপিকে ভোট দেওয়ার জন্য ক্য়াশ কুপন দেওয়া হচ্ছে। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তা বিলি করা হচ্ছে। ওই কুপনে প্রধানমন্ত্রীর ছবি, জনসভার কথা ও ১ হাজার টাকা দেওয়ার কথা বলা রয়েছে। এদিনও সেপ্রসঙ্গ তোলেন তিনি।

যদিও তাঁর দাবি, এখনও পর্যন্ত ১৫০০-র বেশি অভিযোগ করেছেন নির্বাচন কমিশনে। কিন্তু নির্বাচন কমিশন মাত্র ৩টে অভিযোগের ক্ষেত্রে উত্তর দিয়েছে। যা 'দুর্ভাগ্যজনক' বলে মন্তব্য করেছেন তিনি। একইসঙ্গে এদিন সুখেন্দু শেখর রায় রাজ্যে করোনার ফের বাড়বাড়ন্তের জন্য 'বহিরাগত' বিজেপি নেতৃত্বকেও কাঠগড়ায় তোলেন। বলেন, "আমাদের নেত্রী মাস্ক পরছেন। আমরা সবাইকে মাস্ক পরতে বলছি। কিন্তু বিজেপির বাইরের অনেকে যেমন সুনীল বানসাল এখানে ঘুরলেন, তারপর জানালেন যে তিনি কোভিড আক্রান্ত। তিনি তো মাস্কও পরেননি!"

(এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত কোনও প্রতিক্রিয়া জানাননি বাবুল সুপ্রিয় ও রুদ্রনীল ঘোষ।)

আরও পড়ুন, WB assembly election 2021 : বাড়ছে Corona আক্রান্ত, বন্ধ হোক ভোট, কমিশন অফিসের সামনে PPE কিট পরে রাস্তায় শুয়ে প্রতিবাদ

ভোটের মাঝে রাজ্যে ধীরে ধীরে বাড়ছে Covid-19 শঙ্কা, আক্রান্ত দুহাজার পার

.