ভোটের মাঝে রাজ্যে ধীরে ধীরে বাড়ছে Covid-19 শঙ্কা, আক্রান্ত দুহাজার পার

রাজ্যে ধীরে ধীরে শঙ্কা বাড়াচ্ছে কোভিড-১৯ (Covid-19)।  

Updated By: Apr 7, 2021, 11:08 PM IST
ভোটের মাঝে রাজ্যে ধীরে ধীরে বাড়ছে Covid-19 শঙ্কা, আক্রান্ত দুহাজার পার

নিজস্ব প্রতিবেদন: এই ক'দিন আগেও সংখ্যা ছিল হাজারের নীচে। সপ্তাহ কাটতে না কাটতেই রাজ্যে করোনা (Coronavirus) সংক্রমিত ২ হাজারের পার করল। গত ২৪ ঘণ্টায় কোভিড (Covid) আক্রান্তের সংখ্যা ২৩৯০। শুধু তাই নয়, মৃতের সংখ্যাও বাড়ল। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৮ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬ লক্ষ ৪ জন।                 

করোনা দ্বিতীয় তরঙ্গে মহারাষ্ট্রের বেহাল দশা। বাংলায় ততটা না হলেও ধীরে ধীরে শঙ্কা বাড়াচ্ছে কোভিড-১৯ (Covid-19)।  ইতিমধ্যেই দৈনিক আক্রান্তে সংখ্যা দু'হাজার পেরিয়ে গেল। বুধবারের স্বাস্থ্য বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ২ হাজার ৩৯০ জন। আক্রান্তের সংখ্যায় প্রথম-দ্বিতীয় কলকাতা ও উত্তর ২৪ পরগনাই। দুই জেলায় করোনা আক্রান্ত যথাক্রমে ৭২২ ও ৫৪৮ জন। এর পাশাপাশি দক্ষিণ ২৪ পরগনায় ১২২, হাওড়ায় ২২৪ ও হুগলিতে ১২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।         

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮৬৭ জন। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ১৪,২৯০ জন। সুস্থতার হার ৯৫.৮৯%। ২৪ ঘণ্টায় ২৯,৩৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এখনও পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে ৯৩,৩৩,৮০১ জনের। প্রতি ১০ লক্ষের জনসংখ্যায় ১ লক্ষ ৪ হাজার ৩৬ জনের  পরীক্ষা হয়েছে।   

আরও পড়ুন- করোনার দ্বিতীয় ঢেউয়ে দেখা দিচ্ছে নতুন তিন উপসর্গ