Behala: সাউথ পয়েন্টে পড়া ছেলেকে রাস্তায় ফেলে পালালেন মা!

ঘটনাটি নজরে পড়ার পর থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। শিশুটিকে বাবার কাছে ফিরিয়ে দিয়েছে পুলিস। 

Updated By: Jul 11, 2022, 10:54 PM IST
 Behala: সাউথ পয়েন্টে পড়া ছেলেকে রাস্তায় ফেলে পালালেন মা!

সন্দীপ প্রামাণিক: সাউথ পয়েন্টের দ্বিতীয় শ্রেণির ছাত্র। মা-ই নাকি তাকে মন্দিরের সামনে একা রেখে চলে গিয়েছেন! কেন? ওই মহিলার মোবাইল বন্ধ। শিশুটিকে উদ্ধার করে বাবার হাতে তুলে দিল পুলিস। দক্ষিণ শহরতলির বেহালার ঘটনা।

স্থানীয় সূত্রের খবর, ঘড়িতে তখন ৪টে। এদিন বিকেলে আশেপাশের লোকেদের নজরে পড়ে, বেহালার  ট্রাম ডিপোর কাছে সিদ্ধেশ্বরী কালী মন্দিরের সামনে বসে রয়েছে বছর ছয়েকের এক শিশু। তার মাথায় আবার গুরুতর আঘাতও লেগেছে! 

আরও পড়ুন: Sealdah Metro: ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রথম বুদ্ধবাবুরই ভাবনা, আমন্ত্রণে ত্রুটি দিল্লি শেখে মমতার কাছেই : সুজন

কোথায় থেকে এল শিশুটি? মাথায় আঘাতই বা লাগল কী করে? স্থানীয় বাসিন্দাদের দাবি, শিশুটির সঙ্গে একজন মহিলা ছিলেন। রাস্তা দিয়ে যাওয়ায় ওই শিশুটিকে ধাক্কা মেরে ফেলে দেন তিনি এবং নিজে বাসে ওঠে চলে যান। খবর দেওয়া হয় বেহালা থানায়। আহত শিশুটিকে প্রথমে হাসপাতালে নিয়ে যায় পুলিস। তারপর নিয়ে যাওয়া হয় থানায়।

আরও পড়ুন: Calcutta High Court: কসবায় বেআইনি নির্মাণ? মন্ত্রী জাভেদ খানের ছেলের বিরুদ্ধে হাইকোর্টে মামলা

পুলিস সূত্রে খবর, শিশুটিকে ধাক্কা মেরে যে মহিলা রাস্তায় ফেলে চলে গিয়েছেন বলে অভিযোগ, তিনি ওই শিশুটির মা! যদিও ওই মহিলার সঙ্গে এখনও পর্যন্ত যোগাযোগ করা যায়নি। মোবাইল বন্ধ। বেহালা থানায় এসে শিশুটিকে নিয়ে যান বাবা। যদিও সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি তিনি। ঘটনার তদন্ত নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.