Watgunge: পড়ে রয়েছে প্লাস্টিকে মোড়া মহিলার ধড়হীন মাথা ও হাত, ভয়ংকর কাণ্ড শহরে

Watgunge: জানা যাচ্ছে ওই পরিত্যক্ত এলাকাটিতে একসম থাকতো সিআইএসএফ।  খুনিরা সব জেনেই ওই জায়গাকে দেহাংশগুলি ফেলে দিয়ে আসে বলেই মনে করা হচ্ছে। 

Updated By: Apr 2, 2024, 04:56 PM IST
Watgunge: পড়ে রয়েছে প্লাস্টিকে মোড়া মহিলার ধড়হীন মাথা ও হাত, ভয়ংকর কাণ্ড শহরে

পিয়ালি মিত্র: ওয়াটগঞ্জে ভয়ংকর কাণ্ড। উদ্ধার হল এক মহিলার ধড়হীন মাথা ও হাত। পরিত্যক্ত একটি বহুতলে  প্লাস্টিকে মোড় অবস্থায় ওই মাথা ও হাত উদ্ধার হয়। স্থানীয়মানুষজন পুলিসকে খবর দেন যে ওই পরিত্যক্ত বাড়িতে প্লাস্চিকে মোড়া কিছু দেহাংশ পড়ে রয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসে পুলিস। ঘটনাস্থলে চলে আসেন ডিসি পোর্ট হরেকৃষ্ণ পাই ও কলাতা পুলিসের হোমিসাইড টিম।

আরও পড়ুন- '৪ পয়সার খুদে, ৪২ সিটের মধ্যে ২২ সিট দাবি করে!' আইএসএফ-কে তোপ শওকত মোল্লার...

প্লাস্টিকের মোড়ক খুলে পুলিস দেখে ভেতরে রয়েছে এক মহিলার মাথা ও হাত।। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে  অন্য কোথাও ওই মহিলাকে খুন করে দেহাংশ এনে ওই জায়গায় ফেলা হয়েছে। প্লাস্টিকে মোড়া ওইসব দোহাংশ এনে পাঁচিল ঘেরা জায়গায় ছুঁড়ে ফেলা হয়। ওই রকম  আরও দেহাংশ ওই পরিত্যক্ত দেহাংশ ফেলা হয়েছে কিনা তা তল্লাশি করে দেখা হয়েছে।

জানা যাচ্ছে ওই পরিত্যক্ত এলাকাটিতে একসম থাকতো সিআইএসএফ।  খুনিরা সব জেনেই ওই জায়গাকে দেহাংশগুলি ফেলে দিয়ে আসে বলেই মনে করা হচ্ছে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.