ফের সেক্সটরশনের ফাঁদ! হরিদেবপুরে আত্মঘাতী যুবক

প্রথমে বন্ধুর কাছ থেকে সাড়ে ৬ হাজার টাকা নিয়ে ব্ল্যাকমেইলকারীদের দাবি মেটান ওই যুবক। তারপর আরও টাকা চাওয়ায় আত্মহত্যা করেন তিনি। 

Updated By: Oct 19, 2022, 07:03 PM IST
ফের সেক্সটরশনের ফাঁদ! হরিদেবপুরে আত্মঘাতী যুবক
ছবিটি প্রতীকী

পিয়ালি মিত্র: নারকেলডাঙার পর হরিদেবপুর। সেক্সটরশনের জেরে আত্মঘাতী এক যুবক! এই ঘটনার পিছনেও ভরতপুর গ্যাং রয়েছে বলে অনুমান পুলিসের। ৭ অক্টোবর আত্মঘাতী হন হরিদেবপুরের বাসিন্দা ওই যুবক। জানা গিয়েছে, এক বন্ধুর থেকে সাড়ে ৬ হাজার টাকা ধার নিয়েছিলেন ওই যুবক। বন্ধুর কাছ থেকে টাকা ধার নিয়ে ব্ল্যাকমেইলকারীদের টাকা দেন তিনি। সেই বন্ধুর কাছ থেকেই গোটা ঘটনা জানতে পারে পরিবার। 

পরিবার জানতে পারে,  ভিডিয়ো কল এসেছিল ওই যুবকের কাছে। তারপর থেকেই অশ্লীল ভিডিয়ো চ্যাটের কথা বলে দিল্লি পুলিসের নাম করে টাকা চেয়ে হুমকি কল আসতে শুরু করে। প্রথমে বন্ধুর কাছ থেকে সাড়ে ৬ হাজার টাকা নিয়ে ব্ল্যাকমেইলকারীদের দাবি মেটান ওই যুবক। তারপর আরও টাকা চাওয়ায় আত্মহত্যা করেন তিনি। মঙ্গলবার আত্মঘাতী ওই যুবকের বাবা পুলিসে অভিযোগ দায়ের করেন। তিনি সেক্সটরশনের অভিযোগ দায়ের করেন। অভিযোগ করেন, তাঁর ছেলের কাছে সেক্সটরশন ফোন আসছিল।

আরও পড়ুন, ভয়ংকর হরিদেবপুর! ফ্ল্যাটে ৬ জন মিলে 'গণধর্ষণ' নাবালিকাকে

রক্তে ভাসছে শরীর, যৌনাঙ্গে বিঁধে লোহার রড! ৫ জন মিলে ২ দিন ধরে গণধর্ষণ যুবতীকে

প্রাথমিক তদন্তে এই ঘটনার পিছনেও ভরতপুর গ্যাং আছে বলে অনুমান পুলিসের। তদন্ত করতে পুলিসের একটি টিম ইতিমধ্যেই রাজস্থান গিয়ে পৌঁছেছে। রাজস্থানের চকঠাকুরানি এলাকার রামচন্দ্রপুর থেকে ফোন এসেছিল বলে মনে করছে পুলিস। প্রসঙ্গত, বছর দুই আগে ভরতপুর গ্যাংয়ের থেকে একই ধরনের সেক্সটরশন কল পেয়ে আত্মঘাতী হন নারকেলডাঙার বাসিন্দা অভিনেতা অঙ্কুশের ব্য়ক্তিগত সহকারী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.