Daily Horoscope: আশাপূরণ কুম্ভের, মীনের মর্যাদালাভ, শুভ যোগ রয়েছে আর কোন রাশির?

Daily Horoscope for all Sun Signs- কেমন কাটবে আজকের দিন?

Updated By: Aug 25, 2021, 06:21 AM IST
Daily Horoscope: আশাপূরণ কুম্ভের, মীনের মর্যাদালাভ, শুভ যোগ রয়েছে আর কোন রাশির?
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আজ বিদ্যুৎ থেকে বিপদের সম্ভাবনা রয়েছে। আপনি মানসিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার জীবনসঙ্গী বা সন্তানদের সঙ্গে বিরোধ দেখা দেবে এবং সম্পর্কের অবনতি ঘটবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার সাফল্য দেখে কোনও নিকটাত্মীয় ঈর্ষান্বিত হতে পারেন। তবে কোনও ক্ষতি করতে পারবেন না। প্রেমের জন্য দিনটি ভালো যেতে পারে। পরিবারে দাম্পত্যসুখ বজায় থাকবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। খরচ বাড়বে কিন্তু আয় সেভাবে নেই। আজ অসৎসঙ্গে ক্ষতির সম্ভাবনা। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রকল্প আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত। প্রেমের জন্যও এই সপ্তাহ অনুকূল। নিজের সম্পর্ক ধরে রাখার বিষয়ে সতর্ক হোন। লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। খাওয়া দাওয়া একটু বুঝে করলেই ভাল। আপনার শারীরিক অবস্থা ভাল যাবে না। মাথা ব্যথা হতে পারে। 

আরও পড়ুন, Muslim forum: ধর্মনিরপেক্ষতা চাইব আবার শরিয়া আইনের প্রশংসা করব, এটা দ্বিচারিতা!

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আজকের দিনটি আপনার জন্য খুব শুভ। মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই। কোনও পরিকল্পনা খুব তাড়াতাড়ি শেষ হবে এবং  অসমাপ্ত কাজ শেষ হবে। সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তবে আকাঙ্খিত সাফল্য পাবেন। ন্যায্য প্রাপ্তি থেকে আপনি বঞ্চিত হবেন না। রাস্তাঘাটে সাবধানে হাটাচলা করবেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই সপ্তাহে কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য। সিংহ রাশির জাতক জাতিকারা হাসি খুশিভাবে জীবন কাটান, বিদেশ যাত্রার শুভ সুযোগ রয়েছে। নিজের মনের শান্তির জন্য যা প্রয়োজনীয়, সেটা করুন। টাকাপয়সা লাভ আপনার চাহিদা মত নাও পেতে পারেন। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আজ দিন ভালমন্দ মিশিয়ে কাটবে। বেশি ভাববেন না, দেখবেন সব টেনশন কেটে গিয়েছে। আপনি যদি সঙ্গীতশিল্পী হন তাহলে দিনটা আপনারই। তবে আজ অপ্রিয়ভাজন হওয়ার সম্ভাবনা রয়েছে। কন্যা রাশির জাতক জাতিকারা প্রেমের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন। বিতর্কও এড়িয়ে চলুন।

আরও পড়ুন, Afghanistan Crisis: পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ঘরেই থাকুন; আফগান মহিলাদের বার্তা তালিবানের

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। আজ প্রতিবেশিদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সঙ্গে কাটানো সময় আপনার উপকারে আসবে। প্রেমের ক্ষেত্রে দিন শুভ। প্রিয়জনকে কিছু বলার থাকলে বলে দিন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আপনার সপ্তাহটি সফল করে তুলবে। যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে নিতে চান এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন। আজকের দিনটা এড়িয়েই যান।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলো শেষমেশ পুনরুদ্ধার করা যেতে পারে। নিজ পরিবারের প্রতি সঠিকভাবে সময় দিন আর তাদেরকে বুঝতে দিন যে আপনি তাদের জন্য ভাবেন। তাদেরকে অভিযোগ করার কোনো সুযোগ দেবেন না। ঋণ যা নিয়েছিলেন সেগুলিও শোধ হয়ে যেতে পারে আজ। 

আরও পড়ুন, CBI: 'ভোট পরবর্তী হিংসা'র তদন্তে রাজ্যে সিবিআই-র 'স্পেশাল ১০৯'

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এমন একটি সপ্তাহ যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। আজ বৈবাহিক সম্পর্ক ভাল যাবে। কোনও সমস্যা থাকলে সমাধানও হবে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

আজ কোনও কাজে আশা পূরণ হতে পারে। মা-বাবার শারীরিক সমস্যা চিন্তার কারণ হবে। অর্থপ্রাপ্তির দিক থেকে সময়টা ভাল যাবে না। তবে কর্মক্ষেত্রে কাজের জন্য সুনাম অর্জন করতে পারবেন। আজ বন্ধুভাগ্যে লাভ হতে পারে।  

আরও পড়ুন, বিকিনিতে লাস্যময়ী, সেকালেই যৌন আবেদনে মাত করেছিলেন যে নায়িকারা

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজকের দিনটি আপনার মিশ্র ফল লাভ হবে। অর্থ লাভের পাশাপাশি ব্যয়ও হবে। কোনও বিশেষ সিদ্ধান্ত নেওয়ার হলে তা আগামীদিনের জন্য রাখুন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানের পড়াশুনো নিয়ে চিন্তা। বিদেশ থেকে কোনও নতুন অফার পেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.