Daily Horoscope 27th August 2021: কতটা সংযত হবেন আজ? পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- কেমন কাটবে আজকের দিন?

Updated By: Aug 27, 2021, 06:33 AM IST
Daily Horoscope 27th August 2021: কতটা সংযত হবেন আজ? পড়ুন রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
- আজকের দিনটি আপনার জন্য পুরোপুরি ভালো নয়। দিনের শুরুতে অনেক কাজে আপনি ফেঁসে থাকবেন। সকাল সকাল কাজগুলি মিটিয়ে নিন। দুপুরের পরে সময়টা ভালো নয়। কাজে বাধা মানসিক পীড়ার কারণ হতে পারে। বন্ধুর সাহায্য নিতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
- কাজ মেটানোর ব্যস্ততা চলছে। সময়ের মধ্যে কাজ মেটাতে হবে। এই ব্যস্ততার মধ্যেই কিছু কাছের মানুষ আপনার চিন্তা বাড়াতে পারে। যদি প্রণয়ের কোনও কথা ভেবে থাকেন তাহলে তাড়াতাড়ি সিদ্ধান্ত নিন, দেরী করলে সমস্যা হতে পারে। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
-আজ কিছু খবর আপনার বৌদ্ধিক ক্ষমতা বৃদ্ধি করবে। আজকে কিছু গণ্যমান্য মানুষের সঙ্গে পরিচয় আপনার জন্য লাভজনক হতে পারে। বড় প্রাপ্তিযোগ রয়েছে। প্রিয়জনের থেকেও সুখবর পেতে পারেন। কোনও বড় কাজে আপনার পরামর্শ কাজে আসবে। 

আরও পড়ুন: AAI Recruitment 2021: এক লক্ষেরও উপরে বেতন, এয়ারপোর্ট অথরিটিতে শূন্যপদে নিয়োগ

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
- কিছু দিন থেকে কিছু ছোটখাটো কাজ নিয়ে আপনি ব্যস্ত থাকবেন। আজ আপনার সেই কাজগুলো মিটতে পারে। তবু কিছু ব্যর্থতা আপনার মনকে অশান্ত করতে পারে। দুপুরের পর দৌড়াদৌড়ি করতে হতে পারে। সেটি আপনার পক্ষে লাভজনক হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
-কখনও কখনও আপনার কাজ আপনার ভাবনার বিপরীত হতে পারে। যাকে আপনি আপন ভাবেন, তারা অনেক সময় ঠকাতে পারে। তেমন কিছু ঘটনার মুখোমুখি হতে পারেন। মিশ্র দিন কাটবে। যোগ্য সঙ্গে নিরাশা কাটবে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
-কোনও প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে আপনাকে। যদি অফিস সংক্রান্ত কোনও চুক্তি বা কাগজপত্রের কাজ থাকে তাহলে দিনের বেলা করে ফেলুন। অপরাহ্নে ভালো যোগ। দিন ভালো কাটবে।

আরও পড়ুন: DA Hike: সুখবর! শীঘ্রই সরকারি কর্মচারীদের জন্য ৩১ শতাংশ ডিএ ঘোষণা কেন্দ্রের

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
-কখনও কখনও আপনি যখন ভালো মুডে থাকেন, তখন নিজের প্রিয় মানুষদের ভালো করার জন্যে আপনি সবসময় এগিয়ে থাকেন। কিন্তু আপনার এই মানসিকতার সুযোগ সেই সব মানুষ নেন, যাঁরা পিছনে আপনার নিন্দা করেন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
-ইদানীং আপনার সবকিছুই ঠিকঠাক চলছে। ব্যবসারও উন্নতি হচ্ছে। বড় কোন কর্মকর্তার সহায়তায় চাকরীর ক্ষেত্রেও আপনার ভিত শক্ত হচ্ছে। কিন্তু বিরোধীদের মনেও ক্ষোভ পুঞ্জীভূত হচ্ছে। সতর্ক থাকুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
-আজ আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও হতে পারে। দিনের শুরুর দিকে ডাক্তারের পরামর্শ নিয়ে তারপর রোজকার কাজে যোগ দেওয়াই ভালো। বন্ধুদের সাথে দেখা হওয়া আপনার জন্যে লাভজনক হতে পারে। 

আরও পড়ুন: SBI Customers Alert: এসবিআইতে অ্যাকাউন্ট? এই আপডেটটি না করালে বন্ধ হবে পরিষেবা

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
-আজকের দিনটা আপনার ভালোই কাটবে। আর্থিক যে সমস্যা চলছে তাও দুপুরের মধ্যে দূর হয়ে যাবে। কিন্তু কর্মক্ষেত্রের ধীর গতি আপনার সমস্যার কারণ হতে পারে। সব কথারই একাধিক মানে হতে পারে, সাবধান থাকুন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
-এখন সময় এসেছে আপনার ঝুলি থেকে কিছু জিনিস বের করে তাকে যাচাই করার। বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে। সব মিলিয়ে মিশিয়ে দিনটা আপনার ভালোই কাটতে চলেছে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
-পরিবারের কোন সদস্য অথবা সন্তানের ব্যবহারে আপনি দুঃখী হতে পারেন। স্ত্রী কিংবা প্রেমিকার আচরণও আপনার মন খারাপের কারণ হতে পারে। না চেয়েও আজ আপনাকে এমন কিছু করতে হতে পারে যা, অন্যের সমস্যার কারণ হয়ে উঠবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.