চটজলদি বানিয়ে ফেলুন ‘এগ ফ্রায়েড রাইস’

চটজলদি খাবার বানানোটা বেশ মুশকিলের একটা কাজ। শুধু চটজলদি খাবার বানিয়ে ফেললেই হবে না। সেই সঙ্গে মুখরোচক এবং স্বাস্থ্যকর ও হতে হবে। এমনিতেই এখন গরমকাল। অস্বাস্থ্যকর খাবার খেলে যেকোনও মুহূর্তে শরীর খারাপ হতে পারে। আর শরীর খারাপ হলে আপনি কোনও কাজই করতে পারবেন না। তাই খাবারের দিকে নজর দেওয়াটা খুবই জরুরি।

Updated By: Apr 18, 2017, 04:24 PM IST
চটজলদি বানিয়ে ফেলুন ‘এগ ফ্রায়েড রাইস’

ওয়েব ডেস্ক: চটজলদি খাবার বানানোটা বেশ মুশকিলের একটা কাজ। শুধু চটজলদি খাবার বানিয়ে ফেললেই হবে না। সেই সঙ্গে মুখরোচক এবং স্বাস্থ্যকর ও হতে হবে। এমনিতেই এখন গরমকাল। অস্বাস্থ্যকর খাবার খেলে যেকোনও মুহূর্তে শরীর খারাপ হতে পারে। আর শরীর খারাপ হলে আপনি কোনও কাজই করতে পারবেন না। তাই খাবারের দিকে নজর দেওয়াটা খুবই জরুরি।

জিও গ্রাহকরা দারুণ একটি সুবিধা পেতে চলেছেন! অবশ্যই পড়ুন

আমাদের সকলের হাতেই এখন সময়ের খুব অভাব। নিজে অফিস যাওয়া থেকে শুরু করে বাচ্চাদের স্কুলের জন্য তৈরি করা, তাদের দিকে নজর দেওয়া। কিংবা যদি আপনি গৃহবধুও হন, তাহলেও আপনার হাতে সময় বিশেষ নেই। বাচ্চা কিংবা পরিবারের দিকে খেয়াল রাখতে গিয়ে নিজের স্বাস্থ্যের দিকে খেয়ালই আর দেওয়া হয় না।

আজ এমন একটি রেসিপি শিখে নিন, যা আপনি খুব সহজেই এবং তাড়াতাড়ি বানিয়ে ফেলতে পারবেন। নিজে খান, পরিবারকে খাওয়ান কিংবা বাচ্চার টিফিনে দিয়ে দিন। একইসঙ্গে স্বাস্থ্যকর এবং মুখরোচক উপাদানের মেলবন্ধন।

.