আপনি কি কিটক্যাট খেতে পছন্দ করেন? তাহলে অবশ্যই জানুন

চকোলেটের ক্যালরি কমাতে এবার কিটক্যাটে কমছে সুগারের পরিমাণ। ২০১৮ সালে কিটক্যাট তাদের যত উৎপাদন করবে তাতে বর্তমানের তুলনায় অন্তত ১০ শতাংশ কম সুগার থাকবে, এমনটাই জানিয়েছে নেসলে। জনস্বার্থকে মাথায় রেখে নাগরিক স্বাস্থ্যের প্রতি আরও সচেতন হয়েই এই সিদ্ধান্ত নিয়েছে নেসলে। 

Updated By: Mar 8, 2017, 12:37 PM IST
আপনি কি কিটক্যাট খেতে পছন্দ করেন? তাহলে অবশ্যই জানুন

ওয়েব ডেস্ক: চকোলেটের ক্যালরি কমাতে এবার কিটক্যাটে কমছে সুগারের পরিমাণ। ২০১৮ সালে কিটক্যাট তাদের যত উৎপাদন করবে তাতে বর্তমানের তুলনায় অন্তত ১০ শতাংশ কম সুগার থাকবে, এমনটাই জানিয়েছে নেসলে। জনস্বার্থকে মাথায় রেখে নাগরিক স্বাস্থ্যের প্রতি আরও সচেতন হয়েই এই সিদ্ধান্ত নিয়েছে নেসলে। 

ফিওনা কেনড্রিক (নেসলের চেয়ারম্যান এবং সিইও, ইউনাইটেড কিংডম) জানিয়েছেন, "ব্রিটেনের মানুষ আমাদের ব্র্যান্ডকে এক শতক ধরে বিশ্বাস করে আসছেন এবং উপভোগ করেছেন। আমরা এটা অনুভব করেছি, যদি আমরা আমাদের পন্যের গুণগত মানকে আরও উন্নত করি এবং গ্রাহকদের কাছে আরও একটি ভিন্ন পছন্দ তুলে ধরতে পারি তাহলে সেটা মানুষের মনে একটা গভীর প্রভাব ফেলতে পারে। আর সেই কারণেই নেসলে তার গ্রাহকদের জন্য আরও উন্নত পন্য প্রস্তুতে বদ্ধ পরিকর"। (শিখে নিন কীভাবে সহজেই বানাবেন ‘ডার্ক চকোলেট স্পঞ্জ কেক’)

.