চটজলদি ‘চিকেন স্যান্ডউইচ’ তৈরির পদ্ধতিটা শিখে নিন

বাচ্চারা রোজ রোজ এক খাবার মোটেই খেতে পছন্দ করে না। তাই বাচ্চাদের স্কুলের টিফিন দেওয়ার জন্য মায়েদের রোজ নতুন নতুন খাবারের কথা ভাবতে হয়। নাহলে এক টিফিন গেলেই স্কুল থেকে বাড়ি ফিরে আসবে টিফিন ভর্তি বক্স। কিন্তু রোজ রোজ নতুন নতুন টিফিন দেওয়াও সম্ভব হয়ে ওঠে না মায়েদের পক্ষে। তার উপর থাকে বাচ্চাদের স্কুলের জন্য তৈরি করার জন্য সময়ও দরকার। তাই এমন কিছু খাবার দরকার যা সুস্বাদুও হবে, স্বাস্থ্যকরও হবে আবার তৈরি করতেও বেশি সময় লাগবে না।

Updated By: Apr 17, 2017, 06:24 PM IST
চটজলদি ‘চিকেন স্যান্ডউইচ’ তৈরির পদ্ধতিটা শিখে নিন

ওয়েব ডেস্ক: বাচ্চারা রোজ রোজ এক খাবার মোটেই খেতে পছন্দ করে না। তাই বাচ্চাদের স্কুলের টিফিন দেওয়ার জন্য মায়েদের রোজ নতুন নতুন খাবারের কথা ভাবতে হয়। নাহলে এক টিফিন গেলেই স্কুল থেকে বাড়ি ফিরে আসবে টিফিন ভর্তি বক্স। কিন্তু রোজ রোজ নতুন নতুন টিফিন দেওয়াও সম্ভব হয়ে ওঠে না মায়েদের পক্ষে। তার উপর থাকে বাচ্চাদের স্কুলের জন্য তৈরি করার জন্য সময়ও দরকার। তাই এমন কিছু খাবার দরকার যা সুস্বাদুও হবে, স্বাস্থ্যকরও হবে আবার তৈরি করতেও বেশি সময় লাগবে না।

চটজলদি তৈরি করা খাবার অথচ মুখরোচক এবং স্বাস্থ্যকর খাবারের মধ্যে স্যান্ডউইচ বাচ্চারা খুবই পছন্দ করে। যাতে সবজি এবং চিকেন দুয়েরই উপকারিতা পায় বাচ্চারা। আর তৈরি করতেও মায়েদের বিশেষ সময় লাগে না। তাই বাচ্চাদের টিফিনে তৈরি করে দিন চিকেন স্যান্ডউইচ। টিফিন বক্স খালি তো আসবেই না, বরং চাহিদা বেড়ে যাবে। নিচের ভিডিওটি দেখে শিখে নিন কীভাবে খুব সহজেই তৈরি করবেন চিকেন স্যান্ডউইচ।

.