বড়দিনের বিশেষ রেসিপি- ‘ক্রিসমাস রোস্ট চিকেন’

বড়দিনটা আসছি আসছি করে এসেই গেল। তবে, এই আসছি আসছিটাই ভালো। এসে গেলেই তো চলে যাবে। ভালো সময় বড্ড তাড়াতাড়ি চলে যায়। যাই হোক। বড়দিনে নিশ্চয়ই খুব মজা করছেন? খাওয়া দাওয়া, বেড়াতে যাওয়া, হই-হুল্লোড়, মজা, আনন্দ। অনেকেই আবার বাইরে কোথাও না গিয়ে বাড়িতেই বড়দিন সেলিব্রেট করছেন। বাড়িতেই বন্ধু বান্ধব, আত্মীয় সজনের সঙ্গে নানারকম খাবার তৈরি করে বড়দিন পালন করছেন। এই রেসিপিটা বিশেষ করে তাঁদের জন্য। যাঁরা বাড়িতে রয়েছেন।

Updated By: Dec 25, 2016, 05:57 PM IST
বড়দিনের বিশেষ রেসিপি- ‘ক্রিসমাস রোস্ট চিকেন’

ওয়েব ডেস্ক: বড়দিনটা আসছি আসছি করে এসেই গেল। তবে, এই আসছি আসছিটাই ভালো। এসে গেলেই তো চলে যাবে। ভালো সময় বড্ড তাড়াতাড়ি চলে যায়। যাই হোক। বড়দিনে নিশ্চয়ই খুব মজা করছেন? খাওয়া দাওয়া, বেড়াতে যাওয়া, হই-হুল্লোড়, মজা, আনন্দ। অনেকেই আবার বাইরে কোথাও না গিয়ে বাড়িতেই বড়দিন সেলিব্রেট করছেন। বাড়িতেই বন্ধু বান্ধব, আত্মীয় সজনের সঙ্গে নানারকম খাবার তৈরি করে বড়দিন পালন করছেন। এই রেসিপিটা বিশেষ করে তাঁদের জন্য। যাঁরা বাড়িতে রয়েছেন।

আরও পড়ুন বাড়িতে ‘মোগলাই পরোটা’ তৈরির সবচেয়ে সহজ রেসিপিটা শিখে নিন

চিকেন খেতে আমরা সকলেই ভালোবাসি। বড়দিনটিকে আরও বড় আর বিশেষ করে তুলতে আজ বাড়িতে বানিয়ে ফেলুন ‘ক্রিসমাস রোস্ট চিকেন’। ভিডিও দেখে শিখে নিন কীভাবে বানাবেন। আর বানিয়ে প্রিয়জনদের চমকে দিন।

.