Video Games: বাথরুমে বসে গেম খেলার চরম পরিণতি, সাপের কামড়ে ক্ষতবিক্ষত নিতম্ব

বাথরুমে টয়লেটে বসে গেম খেলছিলেন এক যুবক। সেই সময় পিছন থেকে সাপ আক্রমণ করে তাকে।

Updated By: May 27, 2022, 02:48 PM IST
Video Games: বাথরুমে বসে গেম খেলার চরম পরিণতি, সাপের কামড়ে ক্ষতবিক্ষত নিতম্ব
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: স্বভাবের জেরে প্রাণসংশয় যুবকের। গেম খেলার আসক্তি এমন পর্যায়ে পৌঁছেছে যে সাপের কামড়ে জীবনযুদ্ধের সঙ্গে লড়াই করে চলেছেন। সংবাদমাধ্যম নিউজউইকের খবর অনুসারে, বাথরুমে টয়লেটে বসে গেম খেলছিলেন এক যুবক। সেই সময় পিছন থেকে সাপ আক্রমণ করে তাকে।

মালেশিয়ান ওই যুবকের বয়স ২৮ বছর। অনেকদিন ধরেই গেম খেলেন তিনি। রীতিমতো আসক্ত। প্রতিদিনের অভ্যাসবশতই বাথরুমে গিয়ে গেম খেলছিলেন তিনি। সেই সময় হামলা। যদিও পরে জানা যায় যে সাপটি বিষাক্ত ছিল না। কিন্তু  কামড়ের জোর ছিল এতটাই যে সাপের দাঁতের অংশ শরীরে ঢুকে যায়। 

যুবককে উদ্ধৃত করে সংবাদমাধ্যম জানায়, "সেই সময় আমি বুঝতেই পারিনি। চোখের পলকে ঘটে গিয়েছে বিষয়টা। যখনই সম্বিৎ পেয়েছি হাতের ঝটকায় সাপটিকে সরিয়ে দেই। কিছুটা ধ্বস্তাধ্বস্তিও হয়। দু'সপ্তাহ পরে দেখলাম সাপের দাঁত ভেঙে বসে গিয়েছে।" 

এই ঘটনাটি টুইটারর প্রথম শেয়ার করেছিলেন ওই ব্যক্তি। ২৮ বছরের যুবার কথায় জীবনে এমন ঘটনার সম্মুখীন হতে হবে কখনও ভাবেননি। পরবর্তীতে হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন থেক্র সুস্থও হয়ে ওঠেন।

আরও পড়ুন, অগোচরে ট্রাফিক নিয়ম ভাঙছে একটি গাড়ি! ছবিতেই রয়েছে উত্তর; খুঁজে পেলেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.