Slap Therapy: চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! ফাঁস হল গোপন রহস্য...

South Korea: সৌন্দর্য বাড়ানোর এক অদ্ভুত এবং অতি কার্যকর পদ্ধতি হচ্ছে থাপ্পড় থেরাপি। হ্যাঁ ঠিকই শুনছেন। সৌন্দর্য বাড়ানোর জন্য থাপ্পড় থেরাপির মতো এই অদ্ভুত থেরাপি প্রচলিত রয়েছে দক্ষিণ কোরিয়ায়।

Updated By: Apr 16, 2024, 06:44 PM IST
Slap Therapy: চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! ফাঁস হল গোপন রহস্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: নিজেকে সুন্দর করতে কে না চায়? সে পোশাকের দিক থেকে হোক বা ত্বকের সৌন্দর্যের দিক থেকে। সবাই চায় তাকে দেখতে সুন্দর লাগুক। আমরা প্রত্যেকেই বাড়িতে নানান রকম টোটকা ব্যবহার করি যার সাহায্যে আমরা সুন্দর হতে পারি। তবে খুব সহজ একটি উপায়ে আপনি হতে পাারেন সুন্দর, জেনে নিন কীভাবে।

আরও পড়ুন: Gold Price Today: অবিশ্বাস্য! যেভাবে দাম বাড়ছে, তাতে চিরতরে ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে সোনা...
সৌন্দর্য বাড়ানোর এক অদ্ভুত এবং অতি কার্যকর পদ্ধতি হচ্ছে থাপ্পড় থেরাপি। হ্যাঁ ঠিকই শুনছেন। সৌন্দর্য বাড়ানোর জন্য থাপ্পড় থেরাপির মতো এই অদ্ভুত থেরাপি প্রচলিত রয়েছে দক্ষিণ কোরিয়ায়, যেটি সেখানকার বেশ জনপ্রিয় থেরাপি। দক্ষিণ কোরিয়ার নারীরা শত শত বছর ধরে থাপ্পড় থেরাপি ব্যবহার করে আসছেন। সৌন্দর্য বাড়াতে আপনাকে প্রতিদিন নিজেকে ৫০ বার করে থাপ্পড় মারতে হবে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zion Ko Lamm (@dr.zionko)

আরও পড়ুন: Heat Wave: পুড়ছে বাংলা! তাপপ্রবাহের সতর্কতা জেলায় জেলায়, এই সময় কী করলে সুস্থ থাকবেন?
তবে তার মানে এটা নয় যে, কেউ নিজেকে খুব জোরে জোরে থাপ্পড় মারবে। থেরাপি হিসেবে নিজেকে গালে আলতো থাপ্পড় মারতে হবে। এতে আপনার ত্বকের রক্ত সঞ্চালন বৃদ্ধি পাবে। এবং আপনার ত্বক আরও সুন্দর এবং চকচকে হবে। কোরিয়ান নারীরা ছোট থেকেই এ থেরাপি ব্যবহার করা শুরু করেন। যে কারণে বড় হতে হতে তাদের ত্বক অনেকটাই উজ্জ্বল হয়ে ওঠে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.