Maharashtra: ঘরে ঢুকে এল চিতা, ১২ বছরের পুঁচকে যা করল... জাস্ট দেখুন!

Maharashtra: এক অফিসারের কেবিনে বসে খেলছিল ওই বালক। হঠাৎই সেখানে চলে আসে এক চিতা বাঘ। ঘরে চিতা বাঘটি ঢুকতেই চমকায়নি সে। ছেলেটির সাহসিকতা ও মনের উপস্থিতি ছিল টক অব দ্য টাউন।

Updated By: Mar 6, 2024, 07:05 PM IST
Maharashtra: ঘরে ঢুকে এল চিতা, ১২ বছরের পুঁচকে যা করল... জাস্ট দেখুন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবেমাত্র বয়স হয়েছে ১২। তবে তার কাজ যেন কোনও প্রাপ্তবয়স্ক মানুষের মতোই। ভইরাল ভিডিয়ো দেখে এমনটাই বিচার নেটিজেনদের। মোহিত আহিরে নামক এই বালক করেছে সকলকে অবাক। যে কোনও পশু নয়, একেবারে বাঘ ধরে সকলকে চমকে দিল এই বিস্ময় বালক।

আরও পড়ুন: University Exam Not Held: পরীক্ষা নিতে ভুলেই গেল বিশ্ববিদ্যালয়, প্রবল বিপাকে এমএসসির পড়ুয়ারা
এক অফিসারের কেবিনে বসে খেলছিল ওই বালক। হঠাৎই সেখানে চলে আসে এক চিতা বাঘ। ঘরে চিতা বাঘটি ঢুকতেই চমকায়নি সে। ছেলেটির সাহসিকতা ও মনের উপস্থিতি ছিল টক অব দ্য টাউন। বাঘটি এবং ওই বাচ্ছার মধ্যে দূরত্ব ছিল মাত্র এক ফুট। বাঘটি ঘরে ঢুকতেই ওই বালক এক লাফে ঘর থেকে বেরিয়ে গিয়ে, বাইরে থেকে ওি ঘরের দরজা দিয়ে দেয়, এবং বন্যপ্রাণ দফতর থেকে কোনও টিম আসার আগে অবধি সেখানেও ওই বাঘকে আটকে রাখতে সক্ষম হন তাঁরা। 
ঘটনাটি ঘটেছে সকাল ৭টায় মালেগাঁও-নামপুর রোডের সাই সেলিব্রেশন ওয়েডিং হলে। এ সময় আহির বিয়ের হলের বুকিং অফিসের প্রবেশ পথের পাশে একটি বেঞ্চে বসে মোবাইলে গোম খেলছিল। হঠাৎ দেখেন, চিতাবাঘ তার দিকে হেঁটে আসছে। 

আরও পড়ুন: Water Crisis in Bengaluru: এক ফোঁটা জলের জন্য তীব্র হাহাকার! ওয়েট টিস্যু দিয়েই চালাতে হচ্ছে কাজ...

ওই বিস্ময় বালক এক সংবাদ মাধ্যমকে জানিয়েছে, 'চিতাবাঘটি খুব কাছাকাছি ছিল। চিতাবাঘ এবং আমার মধ্যে খুব কমই দূরত্ব ছিল। এটি আমার দিয়ে অফিসের ভিতরের কেবিনে হেঁটে এসেছিল। আমি ভয় পেয়েছিলাম, কিন্তু সেই মুহূর্তে আমি চুপচাপ বেঞ্চ থেকে নামতে পারি এবং সেখান থেকে লুকিয়ে বেরিয়ে আসতে পেরেছিলাম। আমি আমার পিছনে দরজা বন্ধ করে দিয়েছিলাম'। পরবর্তীতে বন্যপ্রাণ দফতর থেকে কর্মীরা এসে ওই বাঘটিকে উদ্ধার করে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.