Boat Drowning: লাইফ জ্যাকেট ছাড়াই নৌকায়! পিকনিকে গিয়ে মৃত্যু ১৪ পড়ুয়া ও ২ শিক্ষকের

গুজরাটের বডোডরায় মর্মান্তিক দুর্ঘটনা।  মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

Updated By: Jan 18, 2024, 10:48 PM IST
Boat Drowning: লাইফ জ্যাকেট ছাড়াই নৌকায়! পিকনিকে গিয়ে মৃত্যু ১৪ পড়ুয়া ও ২ শিক্ষকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লাইফ জ্যাকেট পরা ছিল না কারও।  স্কুল থেকে পিকনিকে গিয়ে মৃত্যু হল ১৪ জন পড়ুয়ার। সঙ্গে ২ শিক্ষকেরও! কীভাবে? লেকে উল্টে গেল নৌকা। দুর্ঘটনা ঘটল গুজরাটের ভদোদরায়। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

আরও পড়ুন:  Ram Mandir Inauguration: আগামী ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধনদিনে কেন্দ্রীয় সরকারি অফিস কি ছুটি?

পুলিস সূত্রে খবর, মৃত পড়ুয়ারা ভদোদরার একটি বেসরকারি স্কুলের পড়ে। নাম,  ‘নিউ সানরাইজ’। স্কুল থেকে তাঁদের পিকনিক নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়েছিল। সঙ্গে গিয়েছিলেন শিক্ষকরা।  কীভাবে দুর্ঘটনা? ভদোদরার হার্নি লেকে একটি নৌকায় চেপেছিল ২৭ জন। সেই নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী এবং দমকলবাহিনী। যুদ্ধকালীন তৎপরতা শুরু হয় উদ্ধার হয়। এখনও পর্যন্ত ১০ জনকে উদ্ধার করা গিয়েছে বলে খবর।

 

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিবার পিছু  ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছেন মোদী। ৫০ হাজার টাকা করে পাবে আহতেরা।

 

চুপ করে বসে নেই গুজরাট সরকারও। আহতদের দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী ভুপেন্দ্র পাতিল। মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন:  Tamil Nadu: এই অঞ্চলে এই উচ্চতায় বরফ? ভয় পাচ্ছেন স্তম্ভিত আবহবিদেরা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.