Period Pain: প্রথমবার পিরিয়ডের রক্ত দেখে কঠিন রোগ ভেবে চরম সিদ্ধান্ত কিশোরীর!

কেন এমন হচ্ছে? এটা কি কোনও বড় রোগ? কীভাবে এই রোগ হল? নাম কী এই রোগের? প্রথমবার পিরিয়ডের রক্ত দেখে ঘাবড়ে যায় কিশোরী।

Updated By: Mar 29, 2024, 06:09 PM IST
Period Pain: প্রথমবার পিরিয়ডের রক্ত দেখে কঠিন রোগ ভেবে চরম সিদ্ধান্ত কিশোরীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার পিরিয়ড হয়েছে। এদিকে পিরিয়ড কী, কেন হয়? পিরিয়ড সম্পর্কে কোনও ধারণা-ই ছিল না কিশোরীর। ভয় পেয়ে কিশোরী নিল চরম পদক্ষেপ!

শরীর থেকে রক্ত বেরচ্ছে। সঙ্গে পেটে অসহ্য যন্ত্রণা। কিন্তু কেন এমন হচ্ছে? এটা কি কোনও বড় রোগ? কীভাবে এই রোগ হল? নাম কী এই রোগের? এই সাত পাঁচ ভাবতে ভাবতে প্রথমবার পিরিয়ডের রক্ত দেখে ঘাবড়ে যায় ১৪ বছর বয়সী এক কিশোরী। ভয়ের চোটে শেষমেশ আত্মঘাতী হয় বছর ১৪-র ওই কিশোরী। মর্মান্তিক এই ঘটনাটি মুম্বইয়ের। 

জানা গিয়েছে, মুম্বইয়ের মালওয়ানি এলাকার বাসিন্দা ওই কিশোরীর গত মঙ্গলবার রাতে প্রথমবার পিরিয়ড হয়। সেদিন বাড়িতে কেউ ছিল না। ওদিকে পিরিয়ড সম্পর্কে তাঁর কোনও ধারণাও ছিল না। ফলে যন্ত্রণা ও ভয়ের থেকে ওই কিশোরী পিরিয়ডকে রোগ ভেবে আত্মহত্যার পথ বেছে নেয় বলে পুলিস সূত্রে খবর। 

প্রতিবেশীরা এই ঘটনার কথা জানতে পেরে তাকে উদ্ধার করে। কিশোরীকে হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে পিরিয়ডের ব্যথার কারণে প্রথম আত্মহত্যার ঘটনা এটি নয়। এর আগে ২০১৯ সালে দিল্লির বুরারি এলাকার ১২ বছরের এক কিশোরীও এই একই কারণে আত্মহত্যা করেছিল।

আরও পড়ুন, Viral Holi Video of Two Girls: মেট্রো-স্কুটারে 'আপত্তিকর ও অশ্লীল' হোলি ভিডিয়ো, গ্রেফতার ২ যুবতী ও সঙ্গী যুবক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.