Gorakhnath Temple Attack: মুখে ধর্মীয় স্লোগান, কুড়ুল হাতে গোরক্ষনাথ মন্দিরের রক্ষীদের উপর 'চড়াও' যুবক

নাশকতার অভিযোগে গ্রেফতার অভিযুক্ত

Updated By: Apr 4, 2022, 07:21 PM IST
Gorakhnath Temple Attack: মুখে ধর্মীয় স্লোগান, কুড়ুল হাতে গোরক্ষনাথ মন্দিরের রক্ষীদের উপর 'চড়াও' যুবক

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের গোরক্ষনাথ মন্দিরের (Gorakhnath temple) নিরাপত্তারক্ষীদের উপর হামলার অভিযোগ। কুড়ুল নিয়ে এক ব্যক্তি নিরাপত্তারক্ষীদের হামলা চালায় বলে অভিযোগ। এই মন্দিরের প্রধান হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Afityanath, CM Uttar Pradesh)। ইতিমধ্য়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম মোর্তাজা। হামলা চালানোর সময় একটি বিশেষ ধর্মীয় স্লোগান দিচ্ছিল অভিযুক্ত। গোরক্ষপুর জোনের এডিজি অখিল কুমার বলেন, "মন্দিরের দুই নিরাপত্তারক্ষীদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করা হয়েছে। তারা গুরুতর জখম হয়েছেন।" আহত হয়েছে অভিযুক্ত ব্যক্তিও। তাকে ধরে ফেলে এক কনস্টেবল। জখম নিরাপত্তারক্ষীদের নাম গোপালকুমার গৌড় এবং অনিল পাসওয়ান। 

জানা গিয়েছে, জখমদের সঙ্গে সঙ্গে গুরু গোরক্ষনাথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে বিআরডি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। গোটা ঘটনাকে গভীর ষড়যন্ত্র বলে অভিযোগ করেছে পুলিস। নাশকতার অভিযোগ দায়ের হয়েছে।  

আরও পড়ুন: UP: নিজের বাড়ি গুড়িয়ে দিতে চেয়ে সরকারের কাছে আবেদন! হতভম্ব প্রশাসন

আরও পড়ুন: Kerala: পড়ুয়াদের সঙ্গে পা মিলিয়ে বলিউড গানে নাচলেন জেলাশাসক, ভাইরাল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.