খরা মুক্ত মহারাষ্ট্রের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন আমির খান

অতুল্য ভারতের পর এবার খরা মুক্ত মহারাষ্ট্রের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন আমির খান। অসহিষ্ণুতা ইস্যুতে মন্তব্য করায় অভিনেতা আমির খানকে ইনক্রেডিবল ইন্ডিয়ার পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এবার বিজেপি শাসিত রাজ্য মহারাষ্ট্রে সরকারের বিশেষ স্কিম ড্রট ফ্রি মহারাষ্ট্র অর্থাত্‍ খরা মুক্ত মহারাষ্ট্রে অ্যাম্বাস্যাডর করা হচ্ছে আমির খানকে।

Updated By: Feb 17, 2016, 05:19 PM IST
খরা মুক্ত মহারাষ্ট্রের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন আমির খান

ওয়েব ডেস্ক: অতুল্য ভারতের পর এবার খরা মুক্ত মহারাষ্ট্রের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন আমির খান। অসহিষ্ণুতা ইস্যুতে মন্তব্য করায় অভিনেতা আমির খানকে ইনক্রেডিবল ইন্ডিয়ার পদ থেকে সরিয়ে দেওয়া হয়। এবার বিজেপি শাসিত রাজ্য মহারাষ্ট্রে সরকারের বিশেষ স্কিম ড্রট ফ্রি মহারাষ্ট্র অর্থাত্‍ খরা মুক্ত মহারাষ্ট্রে অ্যাম্বাস্যাডর করা হচ্ছে আমির খানকে।

মহারাষ্ট্র সরকারের এই স্কিমের উদ্দেশ্য হল, রাজ্যের ২৫ হাজার গ্রামকে আগামী পাঁচ বছরে খরামুক্ত করা। রাজ্য সরকার সূত্রে খবর, গতবছর ৩২০০ কৃষকের মৃত্যু হয়েছে। তাই রাজ্য সরকারের এই প্রকল্প বিশেষ গুরুত্বপূর্ণ। রাজ্য সরকারের কোনও নির্দিষ্ট প্রকল্পে কে মুখ হবেন, তা ঠিক করবে সরকার। ইনক্রেডিবল ইন্ডিয়ার পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়ার সরকারী সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছেন আমির খান।

.