কেজরিওয়ালসহ ৫ আপ নেতার বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা জেটলির

ডিডিসিএ নিয়ে বিতর্ক বেড়েই চলেছে প্রতিদিন আলাদা-আলাদাভাবে। অরুণ জেটলির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিল আম আদমি পার্টি। তারই পাল্টা হিসেবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালসহ আরও ৫ নেতার বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা করলেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। ডিডিসিএ-র প্রাক্তন সভাপতি অরুণ জেটলি অরবিন্দ কেজরিওয়াল, কুমার বিশ্বাস, আশুতোষ, সঞ্জয় সিং, রাঘব চাড্ডা ও দীপক বাজপেয়ীর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন তিনি।

Updated By: Dec 21, 2015, 01:52 PM IST
কেজরিওয়ালসহ ৫ আপ নেতার বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা জেটলির

ওয়েব ডেস্ক: ডিডিসিএ নিয়ে বিতর্ক বেড়েই চলেছে প্রতিদিন আলাদা-আলাদাভাবে। অরুণ জেটলির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছিল আম আদমি পার্টি। তারই পাল্টা হিসেবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালসহ আরও ৫ নেতার বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা করলেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। ডিডিসিএ-র প্রাক্তন সভাপতি অরুণ জেটলি অরবিন্দ কেজরিওয়াল, কুমার বিশ্বাস, আশুতোষ, সঞ্জয় সিং, রাঘব চাড্ডা ও দীপক বাজপেয়ীর বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন তিনি।

আজ সংসদের মধ্যেও অরুণ জেটলি এবং ডিডিসিএ নিয়ে সরব ছিল আপ এবং কংগ্রেস। তাঁদের মূল দাবি ছিল, অরুণ জেটলির পদত্যাগ। কংগ্রেস সাংসদদের জন্য এদিন স্থগিতও হয়ে যায় সংসদ এবং রাজ্যসভার অধিবেশন।

.