নেতাজিকে নিয়ে একী টুইট করলেন অরুণ জেটলি!!!

"মৃত্যুবার্ষিকীতে নেতাজি সুভাষচন্দ্র বসুকে শ্রদ্ধা।" কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির টুইটে তোলপাড় দেশজুড়ে। ব্যক্তিগত টুইট হ্যান্ডেলে অরুণ জেটলি নেতাজিকে শ্রদ্ধা জানান। লিখেছেন, "নেতাজি বীরত্ব ও বলিদানের প্রতীক ছিলেন। মৃত্যুবার্ষিকীতে তিনি নেতাজিকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছেন" বলেও জানান অরুণ জেটলি।

Updated By: Aug 18, 2016, 03:06 PM IST
নেতাজিকে নিয়ে একী টুইট করলেন অরুণ জেটলি!!!

ওয়েব ডেস্ক : "মৃত্যুবার্ষিকীতে নেতাজি সুভাষচন্দ্র বসুকে শ্রদ্ধা।" কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির টুইটে তোলপাড় দেশজুড়ে। ব্যক্তিগত টুইট হ্যান্ডেলে অরুণ জেটলি নেতাজিকে শ্রদ্ধা জানান। লিখেছেন, "নেতাজি বীরত্ব ও বলিদানের প্রতীক ছিলেন। মৃত্যুবার্ষিকীতে তিনি নেতাজিকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছেন" বলেও জানান অরুণ জেটলি। পরে বিতর্ক শুরু হলে টুইট প্রত্যাহার করে নেন তিনি।

এই টুইটে তোলপাড় পড়ে গিয়েছে দেশজুড়ে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাল্টা টুইটে লেখেন,  "আজ রক্ষাবন্ধন আমি কাউকে ব্যথা দিতে চাই না। কিন্তু, অরুণ জেটলিজি যে টুইট করেছেন তাতে আমি হতবাক। আমরা সকলেই ব্যথিত।"

১৯৪৫ সালের ১৮ অগাস্ট তাইহোকু বিমান দুর্ঘটনায় নেতাজির মৃত্যু হয় বলে দাবি ঐতিহাসিকদের একাংশের। আবার এক শ্রেণির ঐতিহাসিকের দাবি, ওই দিন সেখানে কোনও বিমান দুর্ঘটনাই ঘটেনি। নেতাজিকে শ্রদ্ধা জানিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী কি বিমান দুর্ঘটনার তত্ত্বকে স্বীকৃতি দিলেন? উঠছে প্রশ্ন। টুইটের পরেই কেন্দ্রীয় অর্থমন্ত্রীর কাছে প্রতিবাদ জানিয়েছেন এক নেতাজি গবেষক।

.