Tripura Assembly Election 2023: আজ ত্রিপুরায় বিধানসভা ভোট, লড়ছে তৃণমূলও

ত্রিপুরা বিধানসভায় আসনের সংখ্যা ৬০। 'নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবরকম পদক্ষেপ করা হয়েছে', জানিয়েছে নির্বাচন কমিশন। 

Updated By: Feb 15, 2023, 11:55 PM IST
Tripura Assembly Election 2023: আজ ত্রিপুরায় বিধানসভা ভোট, লড়ছে তৃণমূলও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বিজেপি সরকারের মেয়াদ শেষ। আজ বিধানসভা ভোট ত্রিপুরায়। 'নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবরকম পদক্ষেপ করা হয়েছে', জানিয়েছে নির্বাচন কমিশন। ফলাফল ঘোষণা হবে ২ মার্চ।

ত্রিপুরায় বিধানসভা আসনের সংখ্যা ৬০। সকাল ৭টা থেকে ভোটগ্রহণ শুরু হবে সবকটি কেন্দ্রেই। নজরকাড়া প্রার্থীদের মধ্যে রয়েছেন বিদায়ী মুখ্যমন্ত্রী মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মাস সিপিএমের রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী এবং কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন।

আরও পড়ুন: Soldier killed in Tamil Nadu: কাউন্সিলরের সঙ্গে বচসার ভয়ংকর পরিণাম, সেনা জওয়ানকে পিটিয়ে মারল নেতার দলবল

ত্রিপুরার ভোটে এবার প্রার্থী দিয়েছে তৃণমূলও। ক'টি আসনে? ২২। শুধু তাই নয়, নির্বাচনী ইস্তেহারে বাংলার মতোই ত্রিপুরায়ও মহিলাদের জন্য একাধিক প্রকল্প চালু প্রতিশ্রুতি দিয়েছে এ রাজ্যের শাসকদল। যেমন লক্ষ্মীর ভাণ্ডার, প্রাপ্তবয়ষ্ক মহিলাদের বিয়ের জন্য এককালীন ২৫ হাজার টাকা অনুদান। এমনকী, সবুজ সাথী, স্টুডেন্ট ক্রেডিট কার্ডের মতো প্রকল্পেরও উল্লেখ রয়েছে তৃণমূলের ইস্তেহারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.