UP Horror: টাকা ধার নেওয়ার পর ভয়ঙ্কর কাণ্ড, প্রতিবেশী মহিলার ২ সন্তানের গলা কেটে দিল চেনা যুবক

UP Horror: সাজিদ কেন এরকম করল তা বুঝে উঠতে পারছেন না সঙ্গীতা। কোনও শত্রুতা নেই। কখনও কোনও গোলমাল হয়নি ওর সঙ্গে। বাড়ির সামনেই ওর সেলুন। কেন ও ওরকম করল, বোঝা য়াচ্ছে না  

Updated By: Mar 20, 2024, 02:08 PM IST
UP Horror: টাকা ধার নেওয়ার পর ভয়ঙ্কর কাণ্ড, প্রতিবেশী মহিলার ২ সন্তানের গলা কেটে দিল চেনা যুবক

জি ২৪ ঘণ্ট ডিজিটাল ব্য়ুরো: ভংয়কর। নিজে সন্তানের বাবা। প্রতিবেশীর বাড়িতে ঢুকে সেই যুবকই প্রতিবেশী ২ শিশুর গলা কেটে খুন করল। তার ছুরির আঘাতে আহত আরও এক শিশু। মারাত্মক ওই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের বদায়ুঁতে। অভিযুক্ত যুবককে এনকাউন্টারে মেরে ফেলল যোগীর পুলিস।

আরও পড়ুন-যে বুথে লিড পাব না সেখানে দলের কর্মীদের আসতে দেব না, প্রচারের বেরিয়ে বিতর্কে সুজাতা

মঙ্গলবার সন্ধেয় পেশায় ক্ষৌরকার ওই যুবক তার দোকানের উল্টোদিকে বিনোদ নামে এক ব্যক্তির বাড়িতে ঢোকে। বিনোদের সঙ্গে তাঁর বহুদিন জানাশোনা। সে বিনোদের কাছ থেকে ৫,০০০ হাজার টাকা ধার চায়। সেই সময় বাড়িতে ছিলেন না বিনোদ। তার স্ত্রী তাকে বসিয়ে রেখে চা করতে যান। সেই সুযেগেই বিনোদের ২ ছেলের গলা ছুরি দিয়ে কেটে দেয়। মৃত দুই শিশুর একজনের বয়স ১৪, অন্যজনের বয়স ১১ এবং অন্য জনের বয়স ৬ বছর।

বিনোদের স্ত্রী সঙ্গীতা সংবাদমাধ্য়মে জানিয়েছেন, সাজিদ নামে ওই যুবক এসে তার কাছ থেকে একটি হেয়ার ক্লিপ চায়। তারপর ৫ হাজার টাকা ধার চায়। সে বলে তার স্ত্রীর ডেলিভারি হবে টাকা চাই। ওই টাকা ওকে দিই। ও বলে ১১টা  সিজার হবে। টেনশন লাগছে। ওকে চা দিই।  সেই চা নিয়ে ও উপরের তলায় চলে যায়।

সঙ্গীতার দাবি, সাজিদ তার বড়ে ছেলে আয়ূষকে বলে উপরের তলায় তার মায়ের বিউটি পার্লারটা দেখাতে। আয়ূষ তাকে পর্লার দেখাতে নিয়ে যায়। একতলা থেকে  দোতলায় চলে য়ায় তারা। এরপর লাইট অফ করে সাজিদ আয়ূষকে আক্রমণ করে বসে। ছুরি দিয়ে তার গলা কেটে দেয়। সেইসময় ঘরে ঢুকে পড়ে আয়ূষের ভাই আয়ান। তাকেও একইভাবে খুন করে সাজিদ। আয়ূষের ছোটভাই পীয়ূষকেও সে খুন করতে কিন্তু সে পালিয়ে যায়। এরপ বাইর বোইরে দাঁড় করিয়ে রাখা ভাইয়ের বাইকে সে পালিয়ে যায়।

সাজিদ কেন এরকম করল তা বুঝে উঠতে পারছেন না সঙ্গীতা। কোনও শত্রুতা নেই। কখনও কোনও গোলমাল হয়নি ওর সঙ্গে। বাড়ির সামনেই ওর সেলুন। কেন ও ওরকম করল, বোঝা য়াচ্ছে না। এর পেছনে অন্য কিছু থাকতে পরে। ওই ভাইকে জেরা করা প্রয়োজন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.