নিজেই নিজের গায়ে কালি ছিটিয়েছেন কেজরিওয়াল, কটাক্ষ বিজেপির

Last Updated: Tuesday, November 19, 2013 - 19:10

নিজেরাই নিজেদের সাংবাদিক সম্মেলনে কালি ছিটিয়ে নাটক করছে আম আদমি পার্টি। কেজরিওয়ালদের বিরুদ্ধে আজ এই আক্রমণ শানাল বিজেপি। কালি ছেঁটানোর জন্য বিজেপিকে কাঠগড়ায় তুলেছেন অরবিন্দ কেজরিওয়াল। আজ সেই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন বিজেপি নেতারা।
নিজেদের স্বার্থসিদ্ধির জন্য আন্না হাজারের নামের অপব্যবহার করছে আম আদমি পার্টি। এই অভিযোগেই সোমবার মহারাষ্ট্রের যুবক নচিকেতা ওয়াল্লেকড়ের রোষের মুখে পড়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল, প্রশান্ত ভূষণরা। দিল্লিতে সাংবাদিক বৈঠকে আম আদমি পার্টির নেতাদের লক্ষ্য করে কালি ছুঁড়ে নিজেকে বিজেপি সদস্য বলেই দাবি করেছিলেন আন্না হাজারের অনুরাগী ওই যুবক।
 
দিল্লি বিধানসভা ভোটের আগে এবারে সেই কালি ছোঁড়া নিয়েই সম্মুখ সমর শুরু হয়েছে বিজেপি ও আম আদমি পার্টির মধ্যে। সাংবাদিক সম্মেলন পণ্ড করার চেষ্টার পিছনে বিজেপি রয়েছে বলে অভিযোগ তুলেছেন অরবিন্দ কেজরিওয়াল। কেজরিওয়ালের অভিযোগ অবশ্য উড়িয়ে দিচ্ছেন বিজেপি শিবিরের নেতারা।
 
একধাপ এগিয়ে কালি ছোঁড়ার ঘটনায় উল্টে কেজরিওয়ালদেরই কাঠগড়ায় তুলেছেন আরেক বিজেপি নেতা বলবীর পুঞ্জ। তিনি বলেন, অনেকে কে তো বলছেন নিজেরাই করিয়েছেন আন্নার চিঠি ইস্যু থেকে নজর ঘোরাতে।
 
দিল্লি ভোটের দিন যতো এগোচ্ছে ততই কেজরিওয়ালদের সঙ্গে বিজেপির সংঘাতের পারদ চড়ছে। কালি ছোঁড়ার ঘটনা সেই সংঘাতকেই আরও তীব্র করেছে। বিজেপিকে কিছুটা ব্যকফুটে ঠেললেও যে ঘটনা নিঃসন্দেহে অস্বস্তি বাড়িয়েছে আম আদমি পার্টিরও।

 



First Published: Tuesday, November 19, 2013 - 19:10


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja