কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ঘনিষ্ঠ বিজেপি নেতার কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি!

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ঘনিষ্ঠ বিজেপি নেতার কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি। জখম ওই নেতা-সহ ছ’জন। ঘটনা উত্তরপ্রদেশের।  বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে গাজিয়াবাদ যাচ্ছিল বৃজপাল তেওটিয়া নামে ওই বিজেপি নেতার কনভয়। গাজিয়াবাদের কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে এ কে-৪৭ থেকে প্রায় একশো রাউন্ড গুলি চালায় দুই বন্দুকবাজ। ঘটনায় গাড়ির উইন্ডস্ক্রিন ক্ষতবিক্ষত হয়ে যায়। গুলি লাগে বৃজপালের। আহত হন তাঁর সঙ্গীরাও। কোনও কিছু বুঝে ওঠার আগেই শূন্যে গুলি ছুঁড়তে ছুঁড়তে চম্পট দেয় দুষ্কৃতীরা। পুলিস ধাওয়া করলেও দুষ্কৃতীদের ধরতে পারেনি। দুষ্কৃতীদের ফেলে যাওয়া একটি ব্যাগ উদ্ধার করে পুলিস।

Updated By: Aug 12, 2016, 08:53 AM IST
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ঘনিষ্ঠ বিজেপি নেতার কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি!

ওয়েব ডেস্ক: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ঘনিষ্ঠ বিজেপি নেতার কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি। জখম ওই নেতা-সহ ছ’জন। ঘটনা উত্তরপ্রদেশের।  বৃহস্পতিবার রাতে দিল্লি থেকে গাজিয়াবাদ যাচ্ছিল বৃজপাল তেওটিয়া নামে ওই বিজেপি নেতার কনভয়। গাজিয়াবাদের কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে এ কে-৪৭ থেকে প্রায় একশো রাউন্ড গুলি চালায় দুই বন্দুকবাজ। ঘটনায় গাড়ির উইন্ডস্ক্রিন ক্ষতবিক্ষত হয়ে যায়। গুলি লাগে বৃজপালের। আহত হন তাঁর সঙ্গীরাও। কোনও কিছু বুঝে ওঠার আগেই শূন্যে গুলি ছুঁড়তে ছুঁড়তে চম্পট দেয় দুষ্কৃতীরা। পুলিস ধাওয়া করলেও দুষ্কৃতীদের ধরতে পারেনি। দুষ্কৃতীদের ফেলে যাওয়া একটি ব্যাগ উদ্ধার করে পুলিস।

আরও পড়ুন ফের মার্কিন বিমানবন্দরে আটক কিং খান, এবার লস অ্যাঞ্জেলেসে

ওই বিজেপি নেতাকে নয়ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অস্ত্রোপচার করা হয়েছে। তবে ভোরের দিকে তাঁর সঙ্কট কেটেছে বলে পুলিস সূত্রে খবর। দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি শুরু করেছে উত্তরপ্রদেশে পুলিশ। ইতিমধ্যেই দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিস। তবে প্রাথমিক তদন্ত অনুযায়ী পুলিস জানতে পেরেছে, ব্যক্তিগত শত্রুতার জেরেই এই ঘটনা।

আরও পড়ুন  বিমানবন্দরে আটক হওয়ার পর শাহরুখের মজার টুইট নিয়ে তোলপাড় সব মহলে

.